অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত

রূপ পাল্টালেন অক্ষয়

অক্ষয় কুমার মানে ভিন্ন স্বাদ আর গল্পের সিনেমা। তারই ধারাবাহিকতায় নতুন হরর-কমেডি ‘লক্ষ্মী বম্ব’- এর প্রথম পোস্টারে ভিন্ন এক অক্ষয় দেখা দিলেন।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৯ মে ২০১৯, ১৬:০৯ আপডেট: ১৯ মে ২০১৯, ১৬:০৯
প্রকাশিত: ১৯ মে ২০১৯, ১৬:০৯ আপডেট: ১৯ মে ২০১৯, ১৬:০৯


অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) অ্যাকশন হিরো হিসেবে বলিউডে পা রেখেছিলেন অক্ষয় কুমার। কিন্তু তাকে কমেডি, রোমান্টিক, অ্যাকশন- সব চরিত্রেই অভিনয় করতে দেখা গেছে। বেশ কয়েকবছর ধরে অবশ্য সামাজিক সচেতনতামূলক বিষয়ের উপর নির্মিত সিনেমাতেই বেশি আগ্রহ দেখাচ্ছেন তিনি। যার ফলে জাতীয় পুরস্কারে সেরা অভিনেতার খেতাবও জয় করেছেন অক্ষয়।

ভক্তদের চাহিদার কথা মাথায় রেখে আবারও কমেডিতে ফিরলেন তিনি। তাছাড়া অক্ষয় কুমার মানে ভিন্ন স্বাদ আর গল্পের সিনেমা। তারই ধারাবাহিকতায় নতুন হরর-কমেডি ‘লক্ষ্মী বম্ব’- এর প্রথম পোস্টারে ভিন্ন এক অক্ষয় দেখা দিলেন।

হরর-কমেডি ‘লক্ষ্মী বম্ব’- এর প্রথম পোস্টারে ভিন্ন এক অক্ষয় দেখা দিলেন।

অক্ষয়ের ‘লক্ষ্মী বম্ব’ সিনেমার প্রথম লুক প্রকাশ পেয়েছে গতকাল। নায়কের এই লুক তাক লাগিয়ে দিলো সিনেপ্রেমীদের। পোস্টারে খিলাড়ি কুমারকে চোখে কাজল লাগাতে দেখা যাচ্ছে। এমন পোজে তাকে আগে দেখা গিয়েছে কি না মনে করা কঠিন। লুক আর ফিটনেস নিয়ে বরাবরই পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন অক্ষয়। আর তার সদ্য প্রকাশ্যে আসা লুক ভক্তদের আরও আকৃষ্ট করেছে। স্বাভাবিকভাবেই ছবি নিয়ে কৌতূহল যে দ্বিগুণ হয়ে গেল দর্শকদের, তা বলাই বাহুল্য।

এদিকে দক্ষিণী সিনেমা ‘কাঞ্চনা’র হিন্দি রিমেক ‘লক্ষ্মী বম্ব’-এর পোস্টার নিজেই ভক্তদের সঙ্গে সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করেছেন অক্ষয়। সঙ্গে লিখেছেন, ‘দুর্দান্ত গল্প নিয়ে আসছে লক্ষ্মী বম্ব।’ এই সিনেমার গল্পে এক রূপান্তরকামীর আত্মা ভর করে অক্ষয়ের ওপর। সম্ভবত সে কারণেই এমন লুক তার। সবকিছু ঠিক থাকলে অমিতাভ বচ্চনকেও এই সিনেমায় একজন রুপান্তরকামী চরিত্রে অভিনয় করতে দেখবেন দর্শক।

রাঘব লরেন্সের হরর-কমেডি ‘লক্ষ্মী বম্ব’- এ অভিনয় করছেন অক্ষয় কুমার ও কিয়ারা আদভানি। ছবি: সংগৃহীত

এর আগে পরিচালক রাঘব লরেন্স জানিয়েছিলেন, একটি বিশেষ চরিত্রে অমিতাভ বচ্চনকে দিয়ে অভিনয় করাতে চান তিনি। অক্ষয় কুমার এবং তার টিমের সঙ্গে কথা বলার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। আগামী বছর ৫ জুন মুক্তি পাবে পরিচালক রাঘব লরেন্সের এই সিনেমাটি।

এই সিনেমায় অক্ষয়ের সঙ্গে অভিনয়ে রয়েছেন কিয়ারা আদভানিও। অক্ষয়ের আসন্ন আরেকটি সিনেমা ‘গুড নিউজ’-এও জুটি বেঁধেছেন কিয়ারা। তাদের সঙ্গে দেখা যাবে কারিনা কাপুর খান এবং দিলজিৎ দোসাঞ্জকেও। প্রথমে ঠিক ছিল চলতি বছর ৬ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি। পরে অবশ্য অক্ষয় জানান, সেপ্টেম্বর নয়, ডিসেম্বরেই সিনেমাহলে আসবে ‘গুড নিউজ’।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/রুহুল