নাচের অনুষ্ঠানে অভিষেক ও ঐশ্বরিয়ার একমাত্র কন্যা আরাধ্য বচ্চন। ছবি: সংগৃহীত

অনুষ্ঠানে নাচল আরাধ্য, বচ্চন পরিবারে উচ্ছ্বাস

আরাধ্যর নাচের ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরালও হয়েছে।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৯ মে ২০১৯, ১৯:৩৪ আপডেট: ১৯ মে ২০১৯, ১৯:৩৪
প্রকাশিত: ১৯ মে ২০১৯, ১৯:৩৪ আপডেট: ১৯ মে ২০১৯, ১৯:৩৪


নাচের অনুষ্ঠানে অভিষেক ও ঐশ্বরিয়ার একমাত্র কন্যা আরাধ্য বচ্চন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বি টাউনে তারকা পরিবারের মধ্যে সবচেয়ে সম্মানিত পরিবার বচ্চনরা। এই পরিবারের সবাই কমবেশি অভিনয়ের সঙ্গে যুক্ত। অমিতাভ বচ্চন, তার স্ত্রী জয়া বচ্চন, পুত্র অভিষেক বচ্চনসহ পুত্রবধূ ঐশ্বরিয়া রাইও সিনেমায় অভিনয় করে তারকা খ্যাতি পেয়েছেন। আর এই পরিবারের ভবিষ্যৎ সংস্কৃতি অঙ্গনের দিকে ঝুঁকবে, এটাই স্বাভাবিক। সেটি প্রমাণ করতেই অভিষেক ও ঐশ্বরিয়ার একমাত্র কন্যা আরাধ্য নাচের অনুষ্ঠানে পারফর্ম করে তাক লাগিয়ে দিলেন।

৭ বছর বয়সী কন্যা আরাধ্য বচ্চন সম্প্রতি একটি নাচের অনুষ্ঠানে যোগ দিয়েছিল। শনিবার বিকেলে আরাধ্য শামাক দাভারের সামার ফাঙ্ক শোতে অংশগ্রহণ করেন। এই অনুষ্ঠানের ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরালও হয়েছে। ছবিতে গোলাপী ফ্রক এবং একটি ডেনিম জ্যাকেট পোশাকে দেখা যায় আরাধ্যকে। মাথ্যায় ফ্যান্সি গোলাপি চুলের ব্যান্ড এবং ম্যাচিং জুতোয় নজর কেড়েছে মিষ্টি আরাধ্য।

আরাধ্যকে উৎসাহ দিতে হাজির ছিলেন বচ্চন পরিরারের সদস্যরা। ছবি: সংগৃহীত

মঞ্চে কোনো আড়ষ্ঠতা দেখা গেল না বচ্চন পরিবারের এই খুদে সদস্যের মাঝে। মঞ্চে উঠেই কাঁপিয়ে দিলো সে। আরাধ্যর জীবনের এই অন্যতম বিশেষ দিনে পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে তার বাবা অভিষেক বচ্চন, দাদি জয়া বচ্চন ও তার ফুপু শ্বেতা বচ্চন নন্দা উপস্থিত ছিলেন। অপর দিকে আরাধ্যর নানি বৃন্দা রাইকেও দেখা গেছে ঐশ্বরিয়া ও আরাধ্যর সঙ্গে অনুষ্ঠানে প্রবেশ করতে।

এর আগে আরাধ্যর স্কুলের অনুষ্ঠানে অমিতাভ বচ্চনসহ পরিবারের সকলকেই উপস্থিত থাকতে দেখা গিয়েছিল। কিন্তু শুটিংয়ে ব্যস্ত থাকায় এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি অমিতাভ।

২০০৭ সালে বিয়ে করেন ঐশ্বরিয়া ও অভিষেক। ২০১১ সালে আরাধ্য জন্মগ্রহণ করে। অভিষেক বচ্চনের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল অনুরাগ কাশ্যপের ‘মনমর্জিয়া’, আর ঐশ্বরিয়াকে শেষ দেখা গেছে ‘ফ্যানে খান’ সিনেমায়। ল’ রিয়েলের প্রতিনিধিত্ব করতে শিগগিরই কান চলচ্চিত্র উৎসব মাতাতে উড়াল দেবেন ঐশ্বরিয়া।

সূত্র: বলিউড লাইফ

প্রিয় বিনোদন/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...