কোচ স্টিভ রোডস ও সাকিব আল হাসান। ফাইল ছবি

ইনজুরি কাটিয়ে ব্যাটিং অনুশীলনে সাকিব (ভিডিও)

এদিন অনুশীলনে ঘাম ঝড়িয়েছেন অন্যান্য বাংলাদেশি ক্রিকেটাররাও।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২০ মে ২০১৯, ১০:০২ আপডেট: ২০ মে ২০১৯, ১০:০২
প্রকাশিত: ২০ মে ২০১৯, ১০:০২ আপডেট: ২০ মে ২০১৯, ১০:০২


কোচ স্টিভ রোডস ও সাকিব আল হাসান। ফাইল ছবি

(প্রিয়.কম) ইনজুরি কাটিয়ে অনুশীলনে ফিরেছেন সাকিব আল হাসান। আয়ারল্যান্ড থেকে ইংল্যান্ডের লেস্টারে পৌঁছেই ব্যাট-প্যাড হাতে মাঠে নেমে পড়েন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে দেশসেরা অলরাউন্ডারের ব্যাটিং অনুশীলনের একটি ভিডিও আপলোড করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বেশ সাবলীলভাবেই ব্যাটিং করছেন বাঁহাতি এই অলরাউন্ডার। ভিডিওটি ইতোমধ্যেই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। 

ভিডিওতে দেখুন সাকিবের ব্যাটিং অনুশীলন-

ত্রিদেশীয় সিরিজের গ্রুপ পর্বের শেষ ম্যাচে আয়ারল্যান্ড পেসার ব্যারি ম্যাককার্থির বলে সজোরে মারতে গিয়ে বাম পাশের মাংসপেশিতে টান লাগে সাকিবের। ব্যথা এতটাই তীব্র ছিল যে, ব্যাটিং আর করা হয়নি। বেরিয়ে যান মাঠ থেকে। এরপর দলের ফিজিও থিলান চন্দ্রমোহনের নিবিড় পর্যবেক্ষণে ছিলেন তিনি।

ওই ইনজুরিতে ত্রিদেশীয় সিরিজের ফাইনাল থেকে ছিটকে যান বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। দেশের ক্রিকেটপ্রেমীরা শঙ্কায় ছিলেন সাকিবের ইনজুরি নিয়ে। বিশ্বকাপে পূর্ণ ফিট সাকিবকে পাওয়া যায় কিনা তা নিয়ে জেগেছিল শঙ্কা। তবে আবারও ব্যাট হাতে নেমে সব শঙ্কাকে ফুঁ মেরে উড়িয়ে দিলেন সাকিব। শুধু সাকিব নয়, এদিন অনুশীলনে ঘাম ঝড়িয়েছেন অন্যান্য বাংলাদেশি ক্রিকেটাররাও।

২৪ মে থেকেই শুরু হবে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচগুলো। তবে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ দুইটি হলো ২৬ ও ২৮ মে, কার্ডিফে। তাই ২৩ মে লেস্টার ছেড়ে কার্ডিফে যাবে বাংলাদেশ দল। ওইদিনই দুবাই থেকে তামিম ইকবাল এবং দেশ থেকে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা দলের সঙ্গে যোগ দেবেন। আগামী ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওভালে শুরু হবে টাইগারদের বিশ্বকাপ মিশন।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...