জুভেন্টাসের হয়ে শিরোপা জ্যের ফটসেশনে মা-বান্ধবী ও ছেলের সঙ্গে রোনালদো। ছবি: সংগৃহীত

হাত ফসকে রোনালদোর ট্রফির আঘাত লাগল ছেলে ও বান্ধবীর কপালে! (ভিডিও)

হয়তো ইতালিতে প্রথম শিরোপা জয়ের আনন্দে বেশিই বুঁদ ছিলেন জুভেন্টাসের এই পর্তুগীজ তারকা!

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২১ মে ২০১৯, ১২:২১ আপডেট: ২১ মে ২০১৯, ১২:৩৯
প্রকাশিত: ২১ মে ২০১৯, ১২:২১ আপডেট: ২১ মে ২০১৯, ১২:৩৯


জুভেন্টাসের হয়ে শিরোপা জ্যের ফটসেশনে মা-বান্ধবী ও ছেলের সঙ্গে রোনালদো। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ২০ মে, সোমবার রাতে আটলান্টার সঙ্গে ১-১ গোলে ড্র করার পর সিরি আ শিরোপা তুলে দেওয়া হয় টানা অষ্টমবারের চ্যাম্পিয়ন জুভেন্টাসের হাতে। ট্রফি নিয়ে উল্লাসে মাতেন খেলোয়াড়রা। শিরোপা জয়ের আনন্দে মাঠে খেলোয়াড়দের সঙ্গে যোগ দেন তাদের পরিবারের সদস্যরাও।

এদিন দলের মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে মাঠে উপস্থিত হয়েছেন বড় ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়র, বান্ধবী জর্জিনা রদ্রিগেজ ও মা মারিয়া দলোরেস দস সান্তোস অ্যাভেইরো। এই শিরোপা উদযাপনের সময়ই ঘটে গেল অনাকাঙ্খিত এক ঘটনা।

তখন ট্রফি নিয়ে পরিবারের সঙ্গে ফটোসেশন করার প্রস্তুতি নিচ্ছিলেন রোনালদো। হাতে ট্রফি নিয়ে বোধহয় খানিকটা অন্যমনস্কই হয়ে পড়েন তিনি। যার কারণে হাত ফসকে বড় ট্রফিটি আঘাত করে ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়রের কপালে। সঙ্গে সঙ্গে ক্রিশ্চিয়ানো জুনিয়রকে আদর করে দেয় দাদি।

রোনালদোর অন্যমনস্কতায় হাত ফসকে ট্রফিটি আঘাত করে ক্রিশ্চিয়ানো জুনিয়রকে। ছবি: সংগৃহীত

ট্রফিটি পুরোপুরি রোনালদোর হাত থেকে পড়েনি বিধায় খুব বেশি ব্যথা পায়নি জুনিয়র। নতুবা ঘটতে পারত বড় দুর্ঘটনাও। তবে এখানেই শেষ নয়। ট্রফিটি বাম থেকে ডানে সরানোর সময় রোনালদোর আবারও হাত ফসকায়। এবার সেই ট্রফি আঘাত হানে প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের বুকে।

মজার বিষয়, এটাও টের পাননি রোনালদো। হয়তো ইতালিতে প্রথম শিরোপা জয়ের আনন্দে বেশিই বুঁদ ছিলেন জুভেন্টাসের এই পর্তুগীজ তারকা!

ভিডিওতে দেখুন-

প্রিয় খেলা/আশরাফ