চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

দারাজ ও আরএফএল প্লাস্টিকস লিমিটেডের মধ্যে চুক্তি

অনলাইন শপিং মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের সঙ্গে আরএফএল প্লাস্টিকস লিমিটেডের চুক্তি সই হয়েছে।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২১ মে ২০১৯, ১৪:৩৯ আপডেট: ২২ মে ২০১৯, ১৩:৫৫
প্রকাশিত: ২১ মে ২০১৯, ১৪:৩৯ আপডেট: ২২ মে ২০১৯, ১৩:৫৫


চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

দেশের সেরা অনলাইন শপিং মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের সঙ্গে আরএফএল প্লাস্টিকস লিমিটেডের চুক্তি সই হয়েছে।

২০ মে, সোমবার রাজধানীর বনানীতে দারাজ বাংলাদেশ লিমিটেডের সদর দফতরে এ চুক্তি সই হয়।

চুক্তির সময়ে আরএফএল প্লাস্টিকস লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন মো. তৌকিরুল ইসলাম, এক্সিকিউটিভ ডিরেক্টর, ডিউরেবল প্লাস্টিক লিমিটেড, আরএফএল গ্রুপ; মোঃ তাইজুল ইসলাম, ডেপুটি জেনারেল ম্যানেজার (কর্পোরেট সেলস); এসফাকুল হক, সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার; সাধন কুমার বিশ্বাস, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কর্পোরেট সেলস) ও মো. মোর্শেদুল আমিন, ক্যাটাগোরি ইন চার্জ (অনলাইন সেলস)। এদিকে দারাজ বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সাইমুন সানজিদ চৌধুরী, হেড অফ অ্যাকুইজিশন; আয়েশা আতিফ, কী অ্যাকাউন্ট ম্যানেজার ও আশফাকুজ্জামান রাইভি, ভেন্ডর অ্যাকুইজিশন এক্সিকিউটিভ প্রমুখ।

সুপ্রতিষ্ঠিত এই কোম্পানিটির বর্তমানে সারা বাংলাদেশ জুড়ে নিজস্ব শো-রুম রয়েছে। 

আরএফএল সর্বপ্রথম ১৯৮০ সালে ঢালাই লোহা (সিআই) পণ্যগুলি দিয়ে যাত্রা শুরু করে। কোম্পানিটির প্রাথমিক লক্ষ্য ছিল গ্রামীণ জীবন উন্নত করার জন্য বিশুদ্ধ পানি এবং সাশ্রয়ী সেচ যন্ত্র তৈরি করা। বর্তমানে এই স্বনামধন্য কোম্পানির পানির পাম্প, টিউবওয়েল, বিয়ারিং, গ্যাস স্টোভ ইত্যাদি সিআই পণ্যগুলির জনপ্রিয়তা বেশ বৃহৎ পরিসরে রয়েছে এবং এটি বাংলাদেশের বৃহত্তম কাস্ট লোহা ফাউন্ড্রি এবং লাইট ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ হিসেবে খ্যাতি অর্জন করতে সক্ষম হয়েছে।

গুণগতমানের প্রয়োজনীয় পণ্যের মাধ্যমে বাংলাদেশের সাধারণ মানুষকে সেবা করার লক্ষ্যে আরএফএল ১৯৯৬ সালে পিভিসি বিভাগে এবং ২০০৩ সালে প্লাস্টিকের সেক্টরে বৈচিত্র্যময় পণ্য উৎপাদন ও রপ্তানি করা শুরু করে। আর এফ এল প্লাস্টিকসের সাথে চুক্তির ফলে এখন সব ধরনের মানসম্মত, সুদৃশ্য ও রুচিশীল প্লাস্টিকের পণ্য বহুল পরিমাণে দারাজে পাওয়া যাবে। ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে দারাজে (daraz.com.bd) থাকছে বিভিন্ন মেয়াদি ডিসকাউন্ট ভাউচার ও ক্যাশব্যাক এর দারুণ সুবিধা। এ ছাড়া আসন্ন ২৬ শে মে দারাজ ব্র্যান্ড ডে উপলক্ষে ক্রেতাদের জন্য ১০% ডিসকাউন্টসহ থাকছে আকর্ষণীয় সেলার ভাউচার।  

সংবাদ বিজ্ঞপ্তি