অভিনেতা চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডে। ছবি: সংগৃহীত

শাহরুখকে নিজের ‘দ্বিতীয় বাবা’ ভাবেন এই নবাগতা

নিজের আসল বাবা চাঙ্কি পান্ডের পর শাহরুখকেই সবচেয়ে বেশি বিশ্বাস করেন, ভরসা করেন অনন্যা। এ ছাড়া শাহরুখ কন্যা সুহানা আর অনন্যা অনেক বছরের বন্ধু।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২১ মে ২০১৯, ১৮:২৬ আপডেট: ২১ মে ২০১৯, ১৮:২৯
প্রকাশিত: ২১ মে ২০১৯, ১৮:২৬ আপডেট: ২১ মে ২০১৯, ১৮:২৯


অভিনেতা চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডে। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউড বাদশাহ শাহরুখ খান দুই পুত্র ও এক কন্যার জনক। শাহরুখের তিন সন্তান আরিয়ান, আব্রামের পাশাপাশি একমাত্র কন্যা সুহানাও প্রায়শই গণমাধ্যমে শিরোনামে হয়ে আসেন। কিন্তু এর বাইরে যে কিং খানকে আরও এক অভিনেত্রী ‘বাবা’ হিসেবে মেনে নিয়েছেন, সে কথা অনেকের অজানা। আর এই অজানা তথ্য প্রকাশ করেন স্বয়ং এই নবাগতা অভিনেত্রী। তিনি জানালেন, শাহরুখকে তিনি তার ‘দ্বিতীয় বাবা’ মনে করেন।

কথা হচ্ছে অনন্যা পান্ডেকে নিয়ে। এক ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, অনন্যার খুবই কাছের মানুষ শাহরুখ। নিজের আসল বাবা চাঙ্কি পান্ডের পর শাহরুখকেই সবচেয়ে বেশি বিশ্বাস করেন, ভরসা করেন অনন্যা। এ ছাড়া শাহরুখ কন্যা সুহানা আর অনন্যার মধ্যে রয়েছে দীর্ঘ দিনের বন্ধুত্ব। বলতে গেলে তারা একসঙ্গেই বড় হয়েছেন।

শাহরুখকে নিজের বাবার নজরে দেখেন অনন্যা পান্ডে। ছবি: সংগৃহীত

একে অপরের পারিবারিক বন্ধুই বলা যায় অনন্যা আর সুহানাকে। সুযোগ পেলেই একে অপরের বাড়ি চলে যান তারা। এমনকি শাহরুখের ছোট সন্তান আব্রামের অন্যতম খেলার সঙ্গী অনন্যা। সেই সূত্রে শাহরুখ যে অনন্যার বাবার মতোই হবেন, সেটা আর বলার অপেক্ষা রাখে না।

ভারতীয় সংবাদমাধ্যমকে অনন্যা বলেন, ‘ছোটবেলা থেকে আমি সুহানাদের বাসায় আসা-যাওয়া করি। আমরা একসঙ্গে খেলাধুলা করেছি। বড় হয়েছি। তখন থেকে শাহরুখ খান আমাকে মেয়ের মতোন ভালোবাসেন। তার সঙ্গে অনেক সময় কাটিয়েছি। যার কারণে তাকে আমি আমার দ্বিতীয় বাবা বলে মনে করি।’

শাহরুখ কন্যা সুহানার ঘনিষ্ঠ বন্ধু অনন্যা পান্ডে। ছবি: সংগৃহীত

এদিকে অনন্যার বলিউড অভিষেক হয়েছে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ সিনেমার মাধ্যমে। অনন্যা পান্ডে এই সিনেমায় নায়ক হিসেবে পেয়েছেন টাইগার শ্রফকে। গত ১০ মে মুক্তি পেয়েছে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’। বক্স অফিসে সিনেমাটি গড়পড়তা ব্যবসা করলেও এরই মধ্যে দ্বিতীয় সিনেমায় চুক্তি সেরেছেন অনন্যা পান্ডে। ‘পতি, পত্নী অউর ওহ’ সিনেমার রিমেকে কার্তিক আরিয়ান ও ভূমি পেদনেকারের সঙ্গে দেখা যাবে তাকে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় সংবাদ/কামরুল