এ কে আজাদ, চিত্রনায়িকা আইরিন, রিও এবং আমান রেজা। ছবি: সংগৃহীত

‘ট্র্যাপড’ আসছে

পৃথিবীজুড়েই ওয়েব কন্টেন্টের জোয়ার বইছে। বাংলাদেশেও লেগেছে তার ছোঁয়া।

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ২১ মে ২০১৯, ১৬:৪৮ আপডেট: ২১ মে ২০১৯, ১৬:৪৮
প্রকাশিত: ২১ মে ২০১৯, ১৬:৪৮ আপডেট: ২১ মে ২০১৯, ১৬:৪৮


এ কে আজাদ, চিত্রনায়িকা আইরিন, রিও এবং আমান রেজা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) পৃথিবীজুড়েই ওয়েব কন্টেন্টের জোয়ার বইছে। বাংলাদেশেও লেগেছে তার ছোঁয়া। এরই ধারাবাহিকতায় ভিন্নধর্মী গল্প নিয়ে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘ট্র্যাপড’। ইনোভেট সলিউশনের প্রযোজনায় পবিত্র ঈদুল ফিতরে এটি মুক্তি পাবে ‘সিনেস্পট’ অ্যাপে।

২১ মে, মঙ্গলবার দুপুরে ওয়েব সিরিজটির প্রযোজনা প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানা গেছে।

গত মঙ্গলবার প্রকাশ পেয়েছে ‘ট্র্যাপড’-এর টিজার। এর কাহিনি, চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। নির্মাণ করেছেন ‘দেশা দ্য লিডার’ খ্যাত নির্মাতা সৈকত নাসির। ঈদের আগের রাত থেকে সিনেস্পটে এটি মুক্তি পাবে। প্রতি পর্বের সময় ১৫ মিনিট।

‘দেশা দ্য লিডার’, ‘পাষাণ’-এই দুই ছবি নির্মাণ করে আলোচিত হয়েছেন সৈকত নাসির। তার প্রথম ছবি ‘দেশা দ্য লিডার’-এর মাধ্যমে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এই নির্মাতা প্রথমবার ওয়েব সিরিজ বানালেন।

 ‘ট্র্যাপড’ নির্মাণ প্রসঙ্গে এই নির্মাতা বলেন, ‘সিনেমার স্বাদ পাওয়া যাবে ট্রাপডে। সিনেস্পট কর্তৃপক্ষ এটি নির্মাণে খুব সাহায্য করেছেন। বাজেট ভালো ছিল। সেই অনুযায়ী সিনেমার স্বাদ দিয়েছি।’

প্রধান চরিত্রগুলোতে অভিনয় করেছেন এ কে আজাদ, চিত্রনায়িকা আইরিন, আমান রেজা, ও রিও। ১২ পর্বে মুক্তি পাবে ট্র্যাপড।

‘ট্র্যাপড’-এ অভিনয় প্রসঙ্গে আইরিন বলেন, ‘পুরো গল্পটাই টানটান থ্রিলারে ভরপুর। ফিল্মি ঘরানার ওয়েব সিরিজ বলতে হবে এটাকে। দেশ এবং নারী কখনো পণ্য হতে পারে না, সেটা ফুটিয়ে তোলা হয়েছে।’

ওয়েব সিরিজটির ট্রেলার দেখুন: