সালমান খান। ছবি: সংগৃহীত

কলেজছাত্রের ভূমিকায় ৫৩ বছরের সালমান

সিনেমার আইটেম গান ‘মুন্না বদনাম হুয়া’তে কলেজছাত্রের সাজে অভিনয় করবেন সালমান। ‘দাবাং ৩’ সিনেমায় সালমানের কলেজ জীবনের কিছু অংশবিশেষ দেখানো হবে।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২১ মে ২০১৯, ১৯:৪১ আপডেট: ২১ মে ২০১৯, ১৯:৪১
প্রকাশিত: ২১ মে ২০১৯, ১৯:৪১ আপডেট: ২১ মে ২০১৯, ১৯:৪১


সালমান খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বেশ কয়েকবছর আগে ২০০৩ সালে সালমান খান অভিনয় করেছিলেন ‘তেরে নাম’ সিনেমায়। এতে তিনি কলেজ পাশ করা তরুণের চরিত্রে অভিনয় করেছিলেন। ১৬ বছর পর আবারও কলেজছাত্রের রূপে পর্দায় আসছেন বলিউড সুপারস্টার সালমান খান। ৫৩ বছর বয়সী এই তারকা তার আসন্ন ‘দাবাং ৩’ সিনেমায় এই রূপে হাজির হবেন।

এই সিনেমার আইটেম গান ‘মুন্না বদনাম হুয়া’তে কলেজছাত্রের সাজে অভিনয় করবেন সালমান। ‘দাবাং ৩’ সিনেমায় সালমানের কলেজ জীবনের কিছু অংশবিশেষ দেখানো হবে।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, ‘মুন্না বদনাম হুয়া’ গানে সালমান কলেজের ছাত্র। তিনি তার পছন্দের মেয়েকে প্রেম নিবেদন করতে চান। যদিও সালমানের এই পছন্দের মানুষ হিসেবে কে অভিনয় করবেন, তা এখনও জানা যায়নি।

‘দাবাং ৩’ সিনেমার পোস্টারে সালমান খান। ছবি: সংগৃহীত

এই গানের কেন্দ্রবিন্দুতে থাকবেন সালমান ভাইজান। আসছে জুন থেকে একজন নতুন অভিনেত্রীকে নিয়ে সিনেমার শুটিং শুরু হবে বলে জানা গেছে। তবে ‘দাবাং’ সিরিজের আসন্ন সিনেমায় আগের দুই পর্বের মতো নায়িকা চরিত্রে থাকছেন সোনাক্ষী সিনহা। সিনেমাটি পরিচালনা করছেন খ্যাতনামা কোরিওগ্রাফার ও পরিচালক প্রভুদেবা।

এর আগে ‘দাবাং’ ও ‘দাবাং ২’ সিনেমাতে ‘মুন্নি বদনাম হুয়ি’ এবং ‘ফেভিকল সে’ নামে দুটি আইটেম গান তুমুল জনপ্রিয়তা পায়। এবার ‘মুন্না বদনাম হুয়া’ গানে তরুণ সালমানের নাচ দেখার অপেক্ষায় তার ভক্তরা। যদিও সালমান এখন ‘ভারত’ সিনেমার প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। তার বিপরীতে আছেন ক্যাটরিনা কাইফ। আসছে ঈদ উপলক্ষে আগামী ৫ জুন সিনেমাটি মুক্তি পাবে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

প্রিয় বিনোদন/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

ছকে বাঁধা জীবন...

প্রিয় ১ দিন, ৭ ঘণ্টা আগে

loading ...