আমিন খান ও মাশরাফি। ছবি: সংগৃহীত

ছেলেবেলার নায়ককে কাছে পেয়ে আপ্লুত মাশরাফি

গত সোমবার রাতে মাশরাফি বিন মর্তুজার সঙ্গে দেখা করতে তার মিরপুরের অফিসে গিয়েছিলেন নায়ক আমিন খান।

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ২১ মে ২০১৯, ১৮:১৯ আপডেট: ২১ মে ২০১৯, ১৮:১৯
প্রকাশিত: ২১ মে ২০১৯, ১৮:১৯ আপডেট: ২১ মে ২০১৯, ১৮:১৯


আমিন খান ও মাশরাফি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বাংলাদেশ ক্রিকেট দলের ভরসার নাম মাশরাফি বিন মর্তুজা। সবশেষ নির্বাচনে হয়েছেন সংসদ সদস্যও। গত সোমবার (২০ মে) রাতে এই ক্রিকেটারের সঙ্গে দেখা করতে তার মিরপুরের অফিসে গিয়েছিলেন নায়ক আমিন খান। সেখানে ভিন্ন দুই মাধ্যমের দুই তারকার প্রথম দেখা হয়। সে কথাই এক ফেসবুক স্ট্যটাসে জানিয়েছেন আমিন খান। আর ছেলেবেলার নায়ককে কাছে পেয়ে আপ্লুত হয়ে পড়েন মাশরাফি।

২১ মে, মঙ্গলবার আমিন খান তার ফেসবুক স্ট্যটাসে এ তথ্য জানান। তিনি জানান, ক্যাপ্টেন মাশরাফির ব্যবহারে তিনি মুগ্ধ। কুশল বিনিময়ের পর তাদের সেই আড্ডা চলে রাত ১২টা পর্যন্ত।

আমিন খান লিখেছেন, ‘চলচ্চিত্র অভিনেতা হিসেবে দীর্ঘদিন কাজ করার ফলে কিছু মানুষ পছন্দ করে, ভালোবাসে। মানুষের এই ভালোবাসাকে চাপ মনে না করে সবার সাথে হাসিমুখে কথা বলা কিংবা মেশার চেষ্টা করি। কখনো নিজেকে তারকা মনে করি না।’

‘সাধারণ মানুষের মতো জীবনযাপন আর পথের মানুষের কাছাকাছি থাকার দিক দিয়ে নিজেকে নিয়ে গর্ব করতাম। কিন্তু আমাদের সবার প্রিয় মাশরাফি ভাইয়ের সাথে আড্ডা দিলে নিজের কাজকে খুব সাধারণ মনে হয়। ভালো লাগে যখন শুনি এই মানুষটির দুরন্ত কৈশোরে আমার ছবির একটা ভালো জায়গা ছিল। সব মিলিয়ে সত্যি অসাধারণ একজন মানুষ তিনি। অনেক ভালোবাসা রইলো প্রিয় এই ভাইটির প্রতি।’

১৭ মে, ডাবলিনের মালাহাইড ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে অনুষ্ঠিত ফাইনালে উইন্ডিজকে ৫ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো বহুজাতিক টুর্নামেন্টে শিরোপা জয়ের স্বাদ পেয়েছে বাংলাদেশ। সেই টুর্নামেন্টের শিরোপা নিয়েই দেশে ফিরছেন মাশরাফি।

পরিবারের সঙ্গে সময় কাটিয়ে বুধবার লন্ডন ফিরবেন। সেখান থেকে বৃহস্পতিবার দলের সঙ্গে কার্ডিফে যোগ দেবেন তিনি। বিশ্বকাপ স্কোয়াডের বাকি ১৩ সদস্য আপাতত একসঙ্গে রয়েছেন।

শনিবার ডাবলিন থেকে লন্ডন হয়ে লেস্টারে যাবেন তারা। সেখানে তিন দিন অনুশীলন করবেন মুশফিক-মাহমুদউল্লাহরা। তারাও বৃহস্পতিবার লেস্টার ছেড়ে কার্ডিফে পাড়ি জমাবেন।

প্রিয় সংবাদ/কামরুল