মামলায় জড়ালেন হলিউড অভিনেতা জনি ডেপ। ছবি: সংগৃহীত

পারিশ্রমিক না দেওয়ায় জনি ডেপের বিরুদ্ধে মামলা

২০১৯ সালের প্রথম কয়েকমাসে ওই সংস্থার প্রাপ্য সমস্ত অর্থ মিটিয়ে দেবেন হলিউড অভিনেতা। তবে সেই সময়কাল পেরিয়ে গেলেও অভিনেতার পক্ষ থেকে কোনোও উদ্যোগ দেখা যায়নি বলে অভিযোগ।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২১ মে ২০১৯, ১৯:৫৫ আপডেট: ২১ মে ২০১৯, ১৯:৫৫
প্রকাশিত: ২১ মে ২০১৯, ১৯:৫৫ আপডেট: ২১ মে ২০১৯, ১৯:৫৫


মামলায় জড়ালেন হলিউড অভিনেতা জনি ডেপ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আবারও আইনি জটিলতায় জড়িয়ে পড়েছেন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ খ্যাত হলিউড অভিনেতা জনি ডেপ। অভিযোগ, তিনি তার প্রাক্তন আইনজীবীর সম্পূর্ণ পারিশ্রমিক দেননি। বকেয়া পারিশ্রমিক না মেটানোর অভিযোগে ২০ মে, সোমবার অভিনেতার বিরুদ্ধে ৩,৫০,০০০ ডলার মূল্যের মামলা করলেন জনি ডেপের প্রাক্তন আইনি পরামর্শদাতা সংস্থা।

‘ভ্যারাইটি’ পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৭ সালে লিখিত রসিদ ছাড়া ৬০ লাখ ডলার পারিশ্রমিক নিজের কাছে রাখার অভিযোগে জনি ডেপের প্রাক্তন আইনজীবী সংস্থা ব্লুম হার্গট এলএলপি-এর বিরুদ্ধে মামলা লড়ার জন্য বাকলি এলএলপি সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হন বছর পঞ্চান্ন বছর বয়সী অভিনেতা।

‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিনেমায় জনি ডেপ। ছবি: সংগৃহীত

চলতি বছরের জানুয়ারি মাস পর্যন্ত সেই মামলা লড়েন বাকলির তিন আইনজীবী ফ্রেডেরিক লেভিন, মাইকেল রোম ও আলি আবুঘিদা। তাদের সৌজন্যে শেষ পর্যন্ত মামলাটি ডেপের পক্ষে যায়। 

২০১৮ সালের আগস্ট মাসে মামলার রায় ঘোষণা হয়। বর্তমানে জনি ডেপের আইনি ব্যাপার সামলান ব্রাউন রুডনিক এলএলপি সংস্থার আইনজীবী অ্যাডাম ওয়াল্ডম্যান ও ওই সংস্থার অন্যান্য আইনজীবীরা।

আদালতে জমা পড়া অভিযোগপত্র অনুযায়ী, মামলা লড়ার জন্য ডেপের কাছে মোট ৫,৩৫,৬৯৭.২৮ ডলার বিল পাঠায় বাকলি। এর মধ্যে মাত্র ১,৮৭,৭১৭.৩৯ ডলার মিটিয়েছেন অভিনেতা। বাকি ৩,৪৭,৯৭৯.৮৯ ডলার এখনও পর্যন্ত দেননি অভিনেতা। গত জানুয়ারি মাসে চিঠি পাঠিয়ে বাকলির সঙ্গে চুক্তি বাতিল করার সিদ্ধান্ত নেন জনি ডেপ।

বকেয়া পারিশ্রমিক মেটানোর বিষয়ে জনি ডেপের বর্তমান আইনজীবীরা বাকলিকে জানান, ২০১৯ সালের প্রথম কয়েকমাসে ওই সংস্থার প্রাপ্য সমস্ত অর্থ মিটিয়ে দেবেন হলিউড অভিনেতা। তবে সেই সময়কাল পেরিয়ে গেলেও অভিনেতার পক্ষ থেকে কোনোও উদ্যোগ দেখা যায়নি বলে অভিযোগ। আর এই অভিযোগের ভিত্তিতেই মামলা হল জনি ডেপের বিরুদ্ধে।

সূত্র: গালফ নিউজ

প্রিয় বিনোদন/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...