বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ফাইল ছবি

বিশ্বকাপ খেলতে দেশ ছাড়লেন মাশরাফি

‘অবশ্যই এখানে স্টার্টটা ইমপোরটেন্ট। ভালো স্টার্ট করতে পারলে আশা করি ভালো হবে, ইনশাআল্লাহ।’

মোক্তাদির হোসেন প্রান্তিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২২ মে ২০১৯, ১৩:২২ আপডেট: ২২ মে ২০১৯, ১৩:২২
প্রকাশিত: ২২ মে ২০১৯, ১৩:২২ আপডেট: ২২ মে ২০১৯, ১৩:২২


বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ফাইল ছবি

(প্রিয়.কম) দলের সঙ্গে বিশ্বকাপ ক্যাম্পে যোগ দিতে ঢাকা ছেড়েছেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

২২ মে, বুধবার সকাল সাড়ে ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা দেন তিনি। এর আগে আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজ জিতে গত শনিবার ছুটি কাটাতে দেশে ফেরেন মাশরাফি।

বৃহস্পতিবার বিশ্বকাপে অংশ নেওয়া প্রতিটি দেশের অধিনায়কদের নিয়ে একটি অনুষ্ঠানে অংশ নেবেন টাইগার অধিনায়ক। এদিনই অনুষ্ঠান শেষে লেস্টারে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে তার।

দলের বিশ্বকাপ ক্যাম্পে যোগ দিতে বিমানবন্দর ত্যাগ করার সময় বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বলেন ‘সবাই দোয়া করবেন ইনশাআল্লাহ। ভালো করার চেষ্টা করব।’

এদিকে ত্রিদেশীয় সিরিজ জেতাটা বিশ্বকাপ ক্রিকেটে কতটুকু প্রভাব ফেলবে-জানতে চাইলে মাশরাফি বলেন, ‘দুইটা দুই টুর্নামেন্ট। আশা করি, সবার কনফিডেন্স ইনশাআল্লাহ ভালো আছে। এখন টুর্নামেন্ট তো ডিফারেন্ট। অবশ্যই এখানে স্টার্টটা ইমপোরটেন্ট। ভালো স্টার্ট করতে পারলে আশা করি ভালো হবে, ইনশাআল্লাহ।’

দলের সঙ্গে লেস্টারে যোগ দিয়ে ২৬ ও ২৮ মে কার্ডিফে ভারত ও পাকিস্তানের বিপক্ষে আইসিসির অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ খেলতে যাবেন। আগামী ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে বাংলাদেশ ক্রিকেট দল।

প্রিয় সংবাদ/রুহুল