আরবাজ খান ও জর্জিয়া আন্দ্রিয়ানি। ছবি: সংগৃহীত

আরবাজ খানের প্রেমিকার জন্মদিনের পার্টিতে কারা এসেছিলেন, দেখুন ভিডিওতে

ভারতের মুম্বাইয়ের এক নামি রেস্তোরাঁয় সেদিন দেখা যায় খান পরিবারের বেশিরভাগ সদস্যকেই।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২২ মে ২০১৯, ১৪:০৭ আপডেট: ২২ মে ২০১৯, ১৪:০৭
প্রকাশিত: ২২ মে ২০১৯, ১৪:০৭ আপডেট: ২২ মে ২০১৯, ১৪:০৭


আরবাজ খান ও জর্জিয়া আন্দ্রিয়ানি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দুই বছর আগেই ১৮ বছরের দাম্পত্য জীবনের বিচ্ছেদ হয়ে যায় মালাইকা অরোরা ও আরবাজ খানের। কিন্তু তারা কেউই একে অপরের বিরুদ্ধে কাদা ছোড়াছুড়ি করেননি। নির্বিঘ্নে এবং শান্তিতেই মিটেছিল বিবাহবিচ্ছেদের সব আনুষ্ঠানিকতা। বেশ ভালোই আছেন তারা দুজন।

মালাইকার সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্ক তৈরি হলে আরবাজের সঙ্গে জড়িয়েছে জর্জিয়া আন্দ্রিয়ানির নাম। আরবাজ ইতোমধ্যে পরিবারের সবার সঙ্গে আন্দ্রিয়ানির আলাপ করিয়ে দিয়েছেন। চার হাত যদিও এখনো এক হয়নি। তবুও ধুমধাম করে পালন করেই ফেললেন প্রেমিকার জন্মদিন।

ভারতের মুম্বাইয়ের এক নামি রেস্তোরাঁয় সেদিন দেখা যায় খান পরিবারের বেশিরভাগ সদস্যকেই। শুধু বড় ভাই সালমান খান তার পরবির্তী ছবি ‘ভারতে’র প্রচারণা নিয়ে ব্যস্ত থাকায় উপস্থিত থাকতে পারেননি। এ ছাড়া পরিবারের বাইরের কেউ ওই পার্টিতে আমন্ত্রিত ছিলেন না।

জর্জিয়া আন্দ্রিয়ানির সেদিনের পার্টিতে আনন্দে মেতেছিলেন সেলিম খান, সালমা খান, হেলেন, অর্পিতা খান, আয়ুশ শর্মা, সোহেল খান, সীমা খান।

জমপেশ খাবার-দাবারের আয়োজন ছিল। নাচগানেরও ব্যবস্থা ছিল। 

জন্মদিনের অনুষ্ঠানে কেমন সেজেছিলেন আন্দ্রিয়ানি? লেপার্ড প্রিন্ট ড্রেস পরতে দেখা গেছে তাকে। আর আরবাজ পরেছিলেন ডেনিম। সোহেল এসেছিলেন সাদা টি-শার্ট আর ব্লু জিন্স পরে। জন্মদিনের অনুষ্ঠান ছাড়াও মাঝেমধ্যেই একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায় আরবাজ-জর্জিয়াকে। অনেক সময়েই তাদের সঙ্গে থাকে আরবাজের দুই ছেলেও।

কিছুদিন আগেই আন্দ্রিয়ানির কত্থক নৃত্য অনুষ্ঠানে দর্শক হয়ে এসেছিলেন আরবাজ। নাচের পোশাকেই দুজনে মিলে সেলফি তোলেন। সেই ছবি পরে সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন আরবাজ। লাইক আর কমেন্টে সেদিন উপচে পড়েছিল ইনবক্স।

প্রিয় বিনোদন/আশরাফ/রুহুল