দেশ ছাড়ার আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

বিশ্বকাপে বিশেষ জুতা পরে খেলবেন কোহলি (ভিডিও)

ইতোমধ্যেই সেই বিশেষ জুতা হাতে পেয়েছেন কোহলি।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২২ মে ২০১৯, ১৮:০৯ আপডেট: ২২ মে ২০১৯, ১৮:০৯
প্রকাশিত: ২২ মে ২০১৯, ১৮:০৯ আপডেট: ২২ মে ২০১৯, ১৮:০৯


দেশ ছাড়ার আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আন্তর্জাতিক ক্রিকেটে বিরাট কোহলির পথচলা শুরু হয়েছে ২০০৮ সালে। ১১ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে ইতোমধ্যেই দুটি বিশ্বকাপ খেলে ফেলেছেন ভারতের ডানহাতি এই ব্যাটসম্যান। তবে অধিনায়ক হিসেবে ইংল্যান্ড বিশ্বকাপ হতে যাচ্ছে কোহলির প্রথম বিশ্বকাপ। 

এ উপলক্ষে বিশেষ জুতা হাতে পেয়েছেন কোহলি। ভারতীয় অধিনায়কের জন্য ১৫০টি সোনালি স্পাইকের এই জুতা প্রস্তুত করেছে ক্রীড়া সামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠান পুমা। এই জুতার নাম দেওয়া হয়েছে গোল্ড স্পাইক এডিশন।

বিশ্বকাপে অংশ নিতে আজই (বুধবার) ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়ছে ভারতীয় ক্রিকেট দল। তবে ইংল্যান্ডের বিমান ধরার আগেই সোনালি স্পাইকের বিশেষ জুতা হাতে পেয়েছেন কোহলি। এবারের বিশ্বকাপে এই জুতা পরেই প্রতিটি ম্যাচ খেলবেন ভারতীয় অধিনায়ক। সেটা হলে প্রথম কোনো ক্রিকেটারকে সোনালি স্পাইকের জুতা পরে মাঠ মাতাতে দেখা যাবে।

পুমার কাছ থেকে বিশেষ জুতা হাতে পেয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন কোহলি। টুইটারে ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে তার পোস্ট করা ভিডিওতে দেখা যায়, বক্স থেকে জুতা বের করছেন তিনি। এ সময় তিনি জানান, বিশেষ জুতা পরে মাঠে নামতে মুখিয়ে রয়েছেন ভারতীয় অধিনায়ক।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...