আঘাত পাওয়ার সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন উসমান খাজা। ছবি: সংগৃহীত

রাসেলের বাউন্সারে হাসপাতালে খাজা (ভিডিও)

ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার ইনিংসের দ্বিতীয় ওভারে।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৩ মে ২০১৯, ১৩:৪৭ আপডেট: ২৩ মে ২০১৯, ১৩:৪৭
প্রকাশিত: ২৩ মে ২০১৯, ১৩:৪৭ আপডেট: ২৩ মে ২০১৯, ১৩:৪৭


আঘাত পাওয়ার সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন উসমান খাজা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আর মাত্র সাতদিনের অপেক্ষা। এর পরই মাঠে গড়াতে যাচ্ছে ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর ওয়ানডে বিশ্বকাপ। চলতি বছরের ৩০ মে ইংল্যান্ড ও ওয়েলসের মাটিতে পর্দা উঠছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের দ্বাদশ আসরের। কিন্তু বিশ্বকাপের পর্দা ওঠার ঠিক আগ মুহূর্তে বেশ বড়সড় এক ধাক্কা খেলো অস্ট্রেলিয়া। আন্দ্রে রাসেলের বাউন্সারে আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে উসমান খাজাকে।

গেল ২২ মে প্রস্তুতি ম্যাচে সাউথাম্পটনের নার্সারি গ্রাউন্ডে উইন্ডিজের মুখোমুখি হয় অস্ট্রেলিয়া। কিন্তু এদিন ব্যাটিংয়ে নেমে আন্দ্রে রাসেলের এক বাউন্সারে চোয়ালে আঘাত পান খাজা। রাসেলের দেওয়া ডেলিভারিটি সরাসরি খাজার হেলমেটে আঘাত হানে। এ সময় ব্যক্তিগত ৫ রানে ব্যাট করছিলেন খাজা।

ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার ইনিংসের দ্বিতীয় ওভারে। ইনিংসের দ্বিতীয় ওভারে আন্দ্রে রাসেলের করা বাউন্সার আঘাত হানে খাজার হেলমেটে। আঘাত পাওয়ার সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন বাঁহাতি এই ব্যাটসম্যান। এরপর মাঠ পর্যন্ত ছাড়তে হয় তাকে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

প্রাথমিকভাবে হালকা মনে হলেও ততোটা হালকা ছিলো না আঘাতটি। এজন্য মাঠ থেকে সরাসরি হাসপতালের পাঠানো হয় চোটাক্রান্ত খাজাকে। হাসপতালে যাওয়ার পর জানা যায়, চোয়ালে আঘাত পেয়েছেন খাজা। তার মুখে ইতোমধ্যে স্ক্যান করা হয়েছে। তবে চোটের অবস্থা সম্পর্কে এখনো কিছু জানানো হয়নি।

এর আগে ইংল্যান্ডের সাউথাম্পটনের নার্সারি গ্রাউন্ডে অনুষ্ঠিত অফিসিয়াল প্রস্তুতি ম্যাচে টস হেরে আগে ব্যাট করতে নেমে অজি পেসারদের দাপটে ৪৬.২ ওভারে গুটিয়ে যায় উইন্ডিজের ইনিংস। তার আগে স্কোরকার্ডে ২২৯ রান জমা করতে সক্ষম হয় ক্যারিবীরা।

এদিন ক্রিস গেইলকে বিশ্রাম রেখে মাঠে নামে তারা। ২২৯ রানের জবাবে অ্যারন ফিঞ্চের দুর্দান্ত সূচনা এবং স্টিভেন স্মিথ ও শন মার্শের জোড়া হাফ সেঞ্চুরিতে ৭ উইকেট ও ৬৯ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় অজিরা।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...