আনুশকা শর্মা। ছবি: সংগৃহীত

হাসপাতালে ক্যামেরাবন্দী আনুশকাকে ঘিরে অন্তঃসত্ত্বার জল্পনা

আইপিএল চলাকালীন বিরাট কোহলির সঙ্গে থাকলেও মাঠে আসতেন না আনুশকা। বিরাটের সঙ্গেই একান্ত সময় কাটাতে দেখা গেছে আনুশকাকে। আর এ সবই বাড়িয়ে দিচ্ছে আনুশকার অন্তঃসত্ত্বার জল্পনা।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৩ মে ২০১৯, ১৭:৫৭ আপডেট: ২৩ মে ২০১৯, ১৮:০০
প্রকাশিত: ২৩ মে ২০১৯, ১৭:৫৭ আপডেট: ২৩ মে ২০১৯, ১৮:০০


আনুশকা শর্মা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ২০১৭ সালের শেষের দিকে ১০ ডিসেম্বর ইতালির মিলান শহরের তাস্কানিতে গোপনে বিয়ে করেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। গত দেড় বছরের বিবাহিত জীবনে একাধিকবার শোনা গেছে, মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী আনুশকা। আবারও একই জল্পনা ঘিরে ধরেছে এই নায়িকাকে।

সম্প্রতি একটি ক্লিনিক থেকে বের হতে দেখা গেল আনুশকাকে। সাংবাদিকরাও ক্যামেরাবন্দী করলেন তাকে। সেই ছবি প্রকাশের পর আবারও আনুশকার অন্তঃসত্ত্বার গুঞ্জন তুঙ্গে।

ভারতীয় গণমাধ্যম সূত্র এই জল্পনায় ঘি ঢেলে সংবাদে লিখেছেন, এই বছরের আইপিএল চলাকালীন বিরাট কোহলির সঙ্গে থাকলেও মাঠে আসতেন না আনুশকা। বিরাটের সঙ্গেই একান্ত সময় কাটাতে দেখা গেছে আনুশকাকে। আর এ সবই বাড়িয়ে দিচ্ছে আনুশকার অন্তঃসত্ত্বার জল্পনা।

আনুশকা শর্মা ও বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

শুধু তা-ই নয়, আনুশকা অভিনীত শেষ সিনেমা ‘জিরো’ মুক্তি পাওয়ার পর থেকে আর কোনো সিনেমার কাজ শুরু করেননি এই নায়িকা। এমনকি নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হতেও দেখা যায়নি তাকে। এই প্রসঙ্গে কিছুদিন আগে এক সাক্ষাৎকারে অবশ্য কাজে বিরতি নেওয়ার কথা জানিয়েছিলেন আনুশকা।

ভক্তদের প্রশ্ন ছিল, আনুশকা কি অভিনয় থেকে নিজেকে দূরে সরিয়ে নিচ্ছেন? এ বিষয়ে আলাপকালে একটি সংবাদমাধ্যমকে আনুশকা বলেছেন, ‘শুধু ফাঁকা সময় ভরানোর জন্য সিনেমা করার প্রয়োজন নেই। ক্যারিয়ারে এমন একটা জায়গায় পৌঁছেছি, এখন অভিনেত্রী হিসেবে আমার জায়গাটা নিরাপদ। তিন বছর ধরে টানা কাজ করে যাচ্ছি। প্রতিটা চরিত্রের জন্য আলাদা প্রস্তুতি নিতে হয়েছে। সেটা কম পরিশ্রম নয়।’

গত বছর আনুশকা শর্মা টানা তিনটি ছবিতে অভিনয় করেছেন। সেগুলো হলো—‘পরি’, ‘সুই ধাগা’ এবং ‘জিরো’। অভিনয়ের পাশাপাশি প্রযোজনার ধকলও সামলান তিনি। এ বিষয়ে তিনি বলেন, ‘অনলাইন প্ল্যাটফর্ম আর বড় পর্দার জন্য একসঙ্গে প্রযোজনা করছি। অভিনয় শিল্পী হিসেবে পর্দার সামনে যে কাজগুলো করতে হয়, তার সঙ্গে প্রযোজক হিসেবে পর্দার পেছনের কাজটাও কিছু কম নয়। এর বাইরে আমি কী করি, সেটা সবার জানার দরকার নেই।’

আনুশকা শর্মা ও বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

মুম্বাইয়ের সেই ক্লিনিকের বাইরে আনুশকাকে সাদা ও কালো মিশ্রণের পোশাকে দেখা গেছে। চোখে ছিল কালো সানগ্লাস, চুল ছিল পেছন থেকে শক্ত করে বাঁধা। ক্লিনিকের বাইরে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে অবশ্য কোনো কথা বলেননি আনুশকা। এমনকি ক্লিনিকের কোনো ডাক্তার বা কর্মচারীও এই বিষয়ে কোনো কথা বলেননি।

সূত্র: ট্রিবিউন ইন্ডিয়া

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী