জয়ের পর গৌতম গম্ভীর। ছবি: সংগৃহীত

৪ লাখ ভোটে বিজয়ী গৌতম গম্ভীর

নির্বাচনের আগে সাবেক এই ওপেনারের বিরুদ্ধে অবশ্য বেশকিছু অভিযোগ ছিল।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৪ মে ২০১৯, ১০:৩৪ আপডেট: ২৪ মে ২০১৯, ১০:৩৪
প্রকাশিত: ২৪ মে ২০১৯, ১০:৩৪ আপডেট: ২৪ মে ২০১৯, ১০:৩৪


জয়ের পর গৌতম গম্ভীর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রার্থী হিসেবে পূর্ব দিল্লি থেকে প্রায় চার লাখ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন গৌতম গম্ভীর

বৃহস্পতিবার (২৩ মে) ভারতের লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। ঘোষিত ফলাফলে জানা যায়, ৩ লক্ষ ৯০ হাজার ৩৯১টি ভোটের ব্যবধানে দিল্লী কেন্দ্র থেকে রাজনৈতিক জীবনের প্রথম নির্বাচনে জয়লাভ করেছেন ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক এই ওপেনার।

গম্ভীর মোট ভোট পেয়েছেন ৬,৯৫,১০৯টি। তার নিকটতম প্রার্থী কংগ্রেসের অরবিন্দর সিং লাভলি পেয়েছেন ৩,০৪,৭১৮টি ভোট। আর আম আদমি পার্টির (আপ) অতশী পেয়েছেন দুই লাখ ১৯ হাজারের বেশি ভোট।

বিজেপি ক্যাম্পে স্ত্রীর সঙ্গে গৌতম গম্ভীর। ছবি: সংগৃহীত

নির্বাচনের আগে সাবেক এই ওপেনারের বিরুদ্ধে অবশ্য বেশকিছু অভিযোগ ছিল। কখনও আপ পার্টির প্রার্থী অতশীর নামে অশ্লীল শব্দ লেখা লিফলেট বিলি, কখনও নিজের দুটি ভোটার আইডি কার্ড ইত্যাদি নিয়ে নানা বিতর্কে জড়ানোর পরও বিপুল ভোটে জয়ী হলেন ভারতের বিশ্বকাপ জয়ী দলের এ তারকা ওপেনার।

নির্বাচনে জয়লাভের পর সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া বার্তায় দেশবাসীকে ধন্যবাদ দিয়েছেন গম্ভীর। বহুল আলোচিত এই নির্বাচনে জয়ী হয়ে সরকার গঠন করতে যাচ্ছে তাকে সমর্থন দেওয়া ক্ষমতাসীন বিজেপি।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...