আয়ুষ্মান খুরানা। ছবি: সংগৃহীত

সাহসের জন্য কখনও হতাশ হইনি: আয়ুষ্মান

নতুন এই স্রোতে গা ভাসিয়ে সফল হওয়া অভিনেতার নাম আয়ুষ্মান খুরানা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা এই প্রসঙ্গে জানান, নিজের সাহসের কারণে এতদূর আসতে পেরেছেন তিনি।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৪ মে ২০১৯, ১৪:৫৩ আপডেট: ২৪ মে ২০১৯, ১৪:৫৩
প্রকাশিত: ২৪ মে ২০১৯, ১৪:৫৩ আপডেট: ২৪ মে ২০১৯, ১৪:৫৩


আয়ুষ্মান খুরানা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বরাবরই ভিন্নধর্মী সিনেমায় অভিনয়ের জন্য দারুণ প্রশংসিত হন আয়ুষ্মান খুরানা। গতবছর তার অভিনীত দুটি সিনেমা ‘আন্ধাধুন’ ও ‘বাধাই হো’ সুপারহিট তকমা পায়। চিরায়ত প্রেমের গল্প থেকে বেরিয়ে নতুন কাহিনির সিনেমায় ঝোঁক আয়ুষ্মানের।

বলিউডে বেশ কয়েকবছর ধরে ভিন্ন ঘরানার গল্প নিয়ে কাজ হচ্ছে। আর সেই কাজ সফলও হচ্ছে। নতুন এই স্রোতে গা ভাসিয়ে সফল হওয়া অভিনেতাদের নামের তালিকায় আয়ুষ্মান খুরানার নামও আছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা এই প্রসঙ্গে জানান, নিজের সাহসের কারণে এতদূর আসতে পেরেছেন তিনি।

‘ড্রিম গার্ল’ সিনেমার পোস্টারে আয়ুষ্মান খুরানা। ছবি: সংগৃহীত

ভারতীয় সংবাদমাধ্যমকে আয়ুষ্মান বলেন, ‘আমার সাহস কখনও আমাকে হতাশ করেনি। আমি যখন গল্পটা শুনি তখন আমি একজন দর্শক হিসেবেই শুনি। আর আমি সেই সব সিনেমাগুলোই করি, যেগুলো আমি দেখতে পছন্দ করবো দর্শক হিসেবে। আমার এটা ভেবে খুব ভালো লাগে যে, আমার সিদ্ধান্তগুলো মানুষ গ্রহণ করেছে এখনও পর্যন্ত।’

‘ভিকি ডোনার’ হোক বা ‘বাধাই হো’- শুরু থেকে আজ পর্যন্ত প্রতিটা সিনেমাতেই কোনো না কোনো সামাজিক সমস্যাকে তুলে ধরার চেষ্টা করেছেন আয়ুষ্মান। গ্রহণযোগ্য না হওয়ার সমস্ত সম্ভাবনা ছিল। তবে অধিকাংশ ক্ষেত্রেই তা হয়নি। প্রতিটা সিনেমাই বক্স অফিসে সাফল্য পেয়েছে। এই মুহূর্তে আয়ুষ্মানের ঝুলিতে রয়েছে ‘ড্রিম গার্ল’, ‘বালা’, ‘শুভ মঙ্গল জ্যায়াদা সাবধান’।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/রুহুল