বিমানবন্দরে পাবজি খেলায় ব্যস্ত মহেন্দ্র সিং ধোনি ও যুবেন্দ্র চাহাল। ছবি: সংগৃহীত

বিশ্বকাপের আগে পাবজিতে মজেছেন ধোনি-চাহালরা

বিশ্বকাপ মিশন শুরুর আগেও পাবজি নিয়ে ব্যস্ত সময় কাটাতে দেখা গেল ভারতীয় ক্রিকেটারদের।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৪ মে ২০১৯, ১৫:২১ আপডেট: ২৪ মে ২০১৯, ১৫:২১
প্রকাশিত: ২৪ মে ২০১৯, ১৫:২১ আপডেট: ২৪ মে ২০১৯, ১৫:২১


বিমানবন্দরে পাবজি খেলায় ব্যস্ত মহেন্দ্র সিং ধোনি ও যুবেন্দ্র চাহাল। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দক্ষিণ কোরিয়ায় তৈরি ‘প্লেয়ার্স আননোন ব্যাটলগ্রাউন্ড’; সংক্ষেপে পাবজি, বর্তমান সময়ে বিশ্বের অন্যতম জনপ্রিয় গেম। প্রতিদিন কমপক্ষে তিন কোটি মানুষ এই গেম খেলে থাকে। বিশ্বের কোটি কোটি শিশু, কিশোর, তরুণ এ গেমে যেন বুঁদ হয়ে থাকে।

এই তালিকায় রয়েছেন ভারতীয় ক্রিকেটাররাও। কিছুদিন আগেই ড্রেসিং রুমের এমন গোপন তথ্য ফাঁস করেছিলেন কুলদ্বীপ যাদভ! এবার বিশ্বকাপ মিশন শুরুর আগেও পাবজি নিয়ে ব্যস্ত সময় কাটাতে দেখা গেল ভারতীয় ক্রিকেটারদের।

বিশ্বকাপে অংশ নিতে গেল বুধবার ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছেড়েছে ভারতীয় ক্রিকেট দল। ইংল্যান্ডের বিমান ধরার আগে বিমানবন্দরে পাবজি খেলে অলস সময় কাটাতে দেখা যায় মহেন্দ্র সিং ধোনি, মোহাম্মদ শামি ও যুবেন্দ্র চাহালদের। শুধু তা-ই নয়, নিয়ম করে প্রতিদিন প্রায় দুই ঘণ্টা পাবজি গেম খেলেন ধোনি-চাহাল-শামিরা। তবে এ তালিকায় নেই অধিনায়ক বিরাট কোহলির নাম।

মোহাম্মদ শামি ও ভুবনেশ্বর কুমারও মজে আছেন পাবজিতে/ ছবি: সংগৃহীত

ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়ার সময় পাবজি আসক্তির কথা স্বীকার করেছেন চাহাল নিজেই। তার মতে, ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সেরা পাবজি খেলোয়াড় মহেন্দ্র সিং ধোনি। তবে বিরাট কোহলিও নাকি মাঝেমধ্যে ধোনির সঙ্গে জোর টক্কর নেন।

ধোনির সঙ্গে জাতীয় দলের সাত-আট জন খেলোয়াড় নিয়মিত দুই ঘণ্টা করে পাবজি খেলেন জানিয়ে চাহাল বলেন, ‘আমি আর মাহি ভাই (ধোনি) প্রায়ই একসঙ্গে পাবজি খেলি। মূলত আমরা প্রায় সাত-আট জন নিয়মিত ২ ঘণ্টা করে পাবজি খেলি। এরপরই আমরা রাতের খাবার খাই। এটা দারুণ মজার।’

প্রিয় খেলা/আজাদ চৌধুরী