চিত্রনায়িকা সিমলা। ছবি: সংগৃহীত

তিন মাস পর পুলিশের ডাকে সাড়া দিলেন চিত্রনায়িকা সিমলা

এ তথ্য জানিয়েছেন সিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) পরিদর্শক ও তদন্ত কর্মকর্তা রাজেশ বড়ুয়া।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৪ মে ২০১৯, ১৮:২৩ আপডেট: ২৪ মে ২০১৯, ১৮:২৩
প্রকাশিত: ২৪ মে ২০১৯, ১৮:২৩ আপডেট: ২৪ মে ২০১৯, ১৮:২৩


চিত্রনায়িকা সিমলা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বাংলাদেশ বিমানের ফ্লাইট ‘ছিনতাই’ চেষ্টার মামলায় জিজ্ঞাসাবাদের জন্য প্রায় তিন মাস পর পুলিশের ডাকে সাড়া দিয়েছেন চিত্রনায়িকা সিমলা

২৪ মে, শুক্রবার সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন সিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) পরিদর্শক ও তদন্ত কর্মকর্তা রাজেশ বড়ুয়া।

তিনি বলেন, ‘তিন মাস ধরে বিভিন্নভাবে টেলিফোনে যোগাযোগের চেষ্টা করেছি। বাড়ির ঠিকানায়ও নোটিশ পাঠানো হয়েছে। উনার (সিমলা) মা, ভাই ও বড় বোনের মাধ্যমেও যোগাযোগের চেষ্টা হয়েছে। কিন্তু এতদিন তিনি (সিমলা) সাড়া দেননি। তবে বুধবার দিনগত রাতে আমার সঙ্গে কথা বলেন সিমলা।’

সিমলা জানিয়েছেন, তিনি এখন শুটিংয়ের কাজে ভারতের মুম্বাইয়ে আছেন। ঈদ পর্যন্ত তিনি খুবই ব্যস্ত সময় পার করবেন। এরপর দেশে ফিরবেন। তখন তিনি জিজ্ঞাসাবাদের জন্য কাউন্টার টেরোরিজম ইউনিটে আসবেন। তদন্তের স্বার্থে যেকোনো তথ্য দিতে তার কোনো আপত্তি নেই বলে জানান তিনি।

গত ২৪ ফেব্রুয়ারি বিকেলে বাংলাদেশ বিমানের ফ্লাইট ময়ূরপঙ্খী ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাই যাওয়ার কথা ছিল। ঢাকা থেকে উড্ডয়নের পর পলাশ আহমেদ নামে এক যাত্রী ফ্লাইটটি ছিনতাইয়ের উদ্দেশ্যে বিভিন্ন ঘটনা ঘটান। বিকেল সাড়ে ৫টার দিকে বিমানটি চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণের পর সন্ধ্যার দিকে মাত্র ৮ মিনিটের কমান্ডো অভিযানে নিহত হন পলাশ।

এই ঘটনার পরের দিন ২৫ ফেব্রুয়ারি নগরীর পতেঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন বেসরকারি বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত প্রযুক্তি সহকারী দেবব্রত সরকার।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

ছকে বাঁধা জীবন...

প্রিয় ১ দিন, ৭ ঘণ্টা আগে

loading ...