রণবীরের কাজিনদের সঙ্গে আলিয়া। ছবি: সংগৃহীত

রণবীর-আলিয়ার সঙ্গে এরা কারা?

রণবীরের পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে আলিয়ার সম্পর্ক আগে থেকেই ভালো। রণবীরের বাবা-মা, ঋষি আর নিতু কাপুরের সঙ্গেও বেশ ভালো সম্পর্ক আলিয়ার।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৫ মে ২০১৯, ১৪:৫১ আপডেট: ২৫ মে ২০১৯, ১৪:৫১
প্রকাশিত: ২৫ মে ২০১৯, ১৪:৫১ আপডেট: ২৫ মে ২০১৯, ১৪:৫১


রণবীরের কাজিনদের সঙ্গে আলিয়া। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গত বছরের শুরু থেকে বলিউডে শোনা যাচ্ছিল রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেমের গুঞ্জন। সব জল্পনায় ইতি টেনে এক অনুষ্ঠানে নিজ মুখে রণবীরকে ‘ভালোবাসি’ বলে প্রেমের ঘোষণা দেন আলিয়া। রণবীরও স্বীকার করেন আলিয়ার সঙ্গে তার সম্পর্কের কথা। এবার আপনজনদের নিয়ে সামনে আসলেন এই জুটি। আর তা দেখার পর এই জুটির সম্পর্কে আবারও জল্পনা শুরু হয়েছে বলিউডে।

রণবীরের পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে আলিয়ার সম্পর্ক আগে থেকেই ভালো। রণবীরের বাবা-মা, ঋষি আর নিতু কাপুরের সঙ্গেও বেশ ভালো সম্পর্ক আলিয়ার। তাদের সঙ্গে ঘুরতে যাওয়া, সময় কাটানো, ছবি পোস্ট করা—সবই চলছে পুরোদমে। রণবীরের বোন ঋদ্ধিমার সঙ্গে সুন্দর সম্পর্ক আলিয়ার। এবার রণবীরের কাজিনদের সঙ্গে অবকাশ যাপন করলেন আলিয়া।

কারিশমা কাপুর, আদার জৈন, আরমান জৈন ও তার প্রেমিকা আনিশা মালহোত্রার সঙ্গে পার্টি করলেন রণবীর ও আলিয়া। আর সেই ছবিই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে কারিশমা লিখেছেন, বোন কারিনা কাপুর ও তার স্বামী সাইফ আলি খানকে মিস করছেন তারা।

প্রিয় বিনোদন/আশরাফ/রুহুল