চেলসির জার্সি হাতে (বামে) ও হ্যারি কেইনের সঙ্গে বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

কেইনের সঙ্গে ছবি, কোহলিকে খোঁচা অভিষেক বচ্চনের

হ্যারি কেইনের সঙ্গে ছবি তোলায় রীতিমতো খোঁচা সহ্য করতে হচ্ছে বিরাট কোহলিকে।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৫ মে ২০১৯, ১৬:২০ আপডেট: ২৫ মে ২০১৯, ১৬:২০
প্রকাশিত: ২৫ মে ২০১৯, ১৬:২০ আপডেট: ২৫ মে ২০১৯, ১৬:২০


চেলসির জার্সি হাতে (বামে) ও হ্যারি কেইনের সঙ্গে বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আসন্ন ওয়ানডে বিশ্বকাপে অংশ নিতে এই মুহূর্তে ইংল্যান্ডে অবস্থান করছে ভারতীয় ক্রিকেট দল। গেল বুধবার ইংল্যান্ডে পৌঁছেছেন ভারতীয় ক্রিকেটাররা। ইংল্যান্ডে পৌঁছে অনুশীলনে ব্যস্ত হয়ে পড়েছেন তারা। নিউজিল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচ সামনে রেখে অনুশীলনে ঘাম ঝরাচ্ছেন রবি শাস্ত্রীর শিষ্যরা।

নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে মাঠে নামার আগেই লর্ডস ক্রিকেট স্টেডিয়ামের বাইরে হঠাৎ করে দেখা হয়ে যায় ইংল্যান্ডের তারকা ফুটবলার হ্যারি কেইন ও ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির। শুধু সাক্ষাৎ কিংবা বাক্যালাপ নয়। প্রিয় ক্রিকেটারের তারকার সঙ্গে দেখা হওয়ার মুহূর্তটি সঙ্গে সঙ্গে ক্যামেরাবন্দী করে রাখেন কেইন।

এখানেই শেষ নয়; পরবর্তীতে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিটি পোস্ট করেন কেইন। ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্ট থেকে ছবিটি পোস্ট করে টটেনহ্যাম হটস্পারের এই ইংলিশ তারকা লিখেছেন, ‘বেশ কিছুদিন টুইট চালাচালির পর অবশেষে বিরাট কোহলির সঙ্গে সাক্ষাতের সুযোগ হলো। একজন সুন্দর মনের মানুষ সে, সেই সঙ্গে অসাধারণ একজন ক্রীড়া ব্যক্তিত্বও।’

এবার এই ছবির জন্য রীতিমতো খোঁচা সহ্য করতে হচ্ছে বিরাট কোহলিকে। অবাক করার মতো বিষয় হলো, কেইনের সঙ্গে সেলফি তোলায় কোহলিকে খোঁচা দিয়েছেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন।

পেশায় অভিনেতা হলেও অভিষেক বচ্চন একজন পুরোদস্তুর ফুটবল অনুরাগী। ভারতের ফ্র্যাঞ্চাইজি লিগ ইন্ডিয়ান সুপার লিগে (আইএসএল) চেন্নাইয়ের ফ্যাঞ্চাইজির মালিক এই বলিউড অভিনেতা। কেবল তা-ই নয়, ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব চেলসির একজন অন্ধ ভক্ত তিনি। এ জন্য হয়তো চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব টটেনহ্যাম তারকার সঙ্গে ভারতীয় অধিনায়কের ছবিটি ভালোভাবে নিতে পারেননি অভিষেক।

কেইনের টুইটে রি-টুইট করে চেলসির জার্সি গায়ে কোহলির একটি পুরনো ছবি পোস্ট করেন অভিষেক বচ্চন। ২০১৪ সালে ভারতের ইংল্যান্ড সফর চলাকালীন চেলসির জার্সি হাতে ছবিটি তুলেছিলেন ভারতীয় অধিনায়ক। এ সময় ফেসবুকে চেলসির জার্সি হাতে ছবিটি পোস্ট করে ইংলিশ ক্লাবের প্রতি নিজের ভালোবাসার কথাও জানিয়েছিলেন কোহলি।

পাঁচ বছরের মাথায় চেলসির চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব টটেনহ্যাম তারকার সঙ্গে কোহলির ছবি দেখার সঙ্গে সঙ্গে মোক্ষম সুযোগ নেন অভিষেক। তবে পুরোটাই করেছেন মজার ছলে।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...