মাহিয়া মাহি। ছবি: শামছুল হক রিপন

মাহির ফেসবুক পেজ হ্যাকড

চলচ্চিত্রের এই সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির ফেসবুক আইডির পর এবার তার ভেরিফাইড পেজটিও হ্যাকড হয়েছে।

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ২৫ মে ২০১৯, ২০:২৯ আপডেট: ২৫ মে ২০১৯, ২০:২৯
প্রকাশিত: ২৫ মে ২০১৯, ২০:২৯ আপডেট: ২৫ মে ২০১৯, ২০:২৯


মাহিয়া মাহি। ছবি: শামছুল হক রিপন

(প্রিয়.কম) চলচ্চিত্রের এই সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির ফেসবুক আইডির পর এবার তার ভেরিফাইড পেজটিও হ্যাকড হয়েছে। পেজটি নিজের নিয়ন্ত্রণে ফিরে পেতে কাজ করছেন তিনি। 

২৫ মে, শনিবার সন্ধ্যায় প্রিয়.কমকে বিষয়টি জানিয়েছেন মাহি।

তিনি বলেন, ‘ইতোমধ্যেই আমার পেজ থেকে একটি বাজে ভিডিও পোস্ট করা হয়েছে। আমি আমার শুভাকাঙ্ক্ষী ও ভক্তদের বলতে চাই, কেউ যেন বিষয়টিতে আমাকে ভুল না বোঝে। পেজটি আমার নিয়ন্ত্রণে আনার জন্য আমি কাজ করছি।’

হ্যাকড হওয়া পেজটি দিয়ে কেউ যেন প্রতারণার আশ্রয় নিতে না পারে সেই ব্যাপারে সতর্ক থাকতে ভক্ত-অনুরাগী দর্শকদের অনুরোধ জানিয়েছেন মাহি।

খুব অল্প সময়েই প্রযোজকদের কাছে আস্থার প্রতীক হয়ে উঠেছিলেন মাহি। চলচ্চিত্রের ক্যারিয়ার যখন ঠিক মধ্য গগনে তখনই মাহিয়া মাহির ক্যারিয়ারে ঘটে ছন্দপতন। হঠাৎ প্রযোজকদের কাছে তার আস্থার জায়গায় তৈরি হয় সংকট। গত দুই বছর ঢালিউডে তার অবস্থান মোটেই সুখকর ছিল না। তাই এখন পুরনো সেই অবস্থান ফিরে পেতে একেবারে ছক কষে পথ চলছেন জনপ্রিয় এ নায়িকা।

ক্যারিয়ারের পরিকল্পনা ও ভুল শুধরে নিজেকে নতুন করে গুছিয়ে নিচ্ছেন—সম্প্রতি প্রিয়.কমের সঙ্গে আলাপকালে এমনটাই জানিয়েছেন মাহি।

চলতি বছর নতুন কোনো ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ না হলেও কথাবার্তা চলছে। খুব তাড়াতাড়ি দারুণ খবর দেববেন বলে জানান তিনি।

প্রিয় সংবাদ/আজাদ চৌধুরী