৪ লাখ ভোটে বিজয়ী হয়েছেন গৌতম গম্ভীর, ইনসেটে শহীদ আফ্রিদি। ছবি: সংগৃহীত

‘ভারতীয়রা এমন লোককে ভোট দিয়েছে, যার কোনো বুদ্ধিই নেই’ (ভিডিও)

গম্ভীরকে এবার তীব্র আক্রমণই করলেন আফ্রিদি।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৬ মে ২০১৯, ১৪:৫৬ আপডেট: ২৬ মে ২০১৯, ১৪:৫৬
প্রকাশিত: ২৬ মে ২০১৯, ১৪:৫৬ আপডেট: ২৬ মে ২০১৯, ১৪:৫৬


৪ লাখ ভোটে বিজয়ী হয়েছেন গৌতম গম্ভীর, ইনসেটে শহীদ আফ্রিদি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গৌতম গম্ভীর ও শহীদ আফ্রিদি। খেলোয়াড়ী জীবনে ভারতের সাবেক ওপেনার ও পাকিস্তানের সাবেক এই অধিনায়কের মধ্যে কখনোই সুসম্পর্ক ছিল না। অবসর নেওয়ার পরও সেটা অব্যাহত। এতটাই যে সম্প্রতি প্রকাশিত হওয়া নিজের আত্মজীবনী ‘গেম চেঞ্জার’ বইয়ে গম্ভীরকে ব্যক্তিগত শত্রু হিসেবে তুলে ধরে ব্যক্তিত্বহীন আখ্যায়িত করেন আফ্রিদি। গম্ভীর প্রসঙ্গে লিখতে গিয়ে আফ্রিদি যেন সমালোচনার বন্যা বইয়ে দেন।

শুধু তাই নয়, গম্ভীরকে অসুস্থ মানসিকতার উল্লেখ করে ক্রিকেটের কলঙ্ক বলতেও দ্বিধা করেননি আফ্রিদি। পাল্টা জবাব দিয়েছিলেন গম্ভীরও। শুরু হয় বাকযুদ্ধ। উত্তপ্ত এই পরিস্থিতি এড়িয়ে ভারতের লোকসভা নির্বাচনে অংশ নেন গম্ভীর। ওই নির্বাচনে দিল্লি থেকে বিজেপির হয়ে নির্বাচিতও হয়েছেন গম্ভীর। নির্বাচনের পরই ভারতীয় সাবেক এই ওপেনারকে আবারও বিঁধলেন আফ্রিদি।

পাকিস্তানের সাবেক এই অধিনায়কের মতে, ভারতীয়রা এমনই লোককে ভোট দিয়েছে, যার কোনো বুদ্ধিই নেই।

পুলওয়ামা হামলার পর গম্ভীর বলেছিলেন, কোনোভাবেই বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে খেলা উচিত নয় ভারতের। এমনকি ফাইনালে উঠলেও নয়। সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে আফ্রিদিকে মনে করিয়ে দেওয়া হয় সে কথা। এ সময় আগ্রাসী মেজাজে আফ্রিদি বলেন, ‘আপনাদের কি মনে হয় কোনোরকম ভাবনা চিন্তা করে গৌতম ওই কথাগুলো বলেছে? কোনো শিক্ষিত মানুষ এসব কথা বলতে পারে?’

উত্তেজিত আফ্রিদি বলতে থাকেন, ‘খুব বোকার মতো কথাবার্তা বলেছে গৌতম। পড়াশোনা না জানা লোক এ রকম কথা বলে। ওরা (ভারতীয়রা) এমন একজন লোককে ভোট দিয়েছে যার কোনো বুদ্ধিই নেই।’

ভিডিওতে দেখুন আফ্রিদির ভাষ্য-

এখনও এর জবাব দেননি গম্ভীর। বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের এখনও অনেক সময় বাকি। তবে তার আগেই ফের একবার কথার যুদ্ধ শুরু হয়ে গেছে।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...