রিয়াল মাদ্রিদের জার্সিতে রোনালদো ও মার্সেলো। ছবি: সংগৃহীত

রোনালদো-মার্সেলোর ‘ব্রোমাঞ্চ’ দেখুন ভিডিওতে

রোনালদোর জুভেন্টাসে যাওয়ার খবরে ভেঙে পড়েন মার্সেলো। রোনালদো যেদিন মাদ্রিদ ছাড়েন, এক ঘণ্টারও বেশি সময় ধরে কেঁদেছিলেন ব্রাজিলিয়ান এই তারকা।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৬ মে ২০১৯, ১৮:১২ আপডেট: ২৬ মে ২০১৯, ১৮:১২
প্রকাশিত: ২৬ মে ২০১৯, ১৮:১২ আপডেট: ২৬ মে ২০১৯, ১৮:১২


রিয়াল মাদ্রিদের জার্সিতে রোনালদো ও মার্সেলো। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ২০০৯ থেকে ২০১৮; দীর্ঘ ৯ বছর এক সঙ্গে থাকা। রিয়াল মাদ্রিদের সব খেলোয়াড়ের সঙ্গেই দারুণ সম্পর্ক গড়ে উঠেছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর। তবে কিছু সম্পর্ক ছিল একেবারে পরিবারের মতো। লেফট ব্যাক মার্সেলোর সঙ্গে তেমনই এক সম্পর্ক হয়েছিল জুভেন্টাসের এই পর্তুগিজ তারকা ফুটবলারের। বেশিরভাগ সময় রোনালদোর সঙ্গেই কাটতো মার্সেলোর। তাই রোনালদোকে হারানোয় সবচেয়ে বেশি কষ্ট এই ব্রাজিলিয়ানেরই হয়েছে।

রোনালদোর জুভেন্টাসে যাওয়ার খবরে ভেঙে পড়েন মার্সেলো। রোনালদো যেদিন মাদ্রিদ ছাড়েন, এক ঘণ্টারও বেশি সময় ধরে কেঁদেছিলেন মার্সেলো। এ নিয়ে তিনি বলেন, ‘রোনালদোর চলে যাওয়া খবরে আমরা বিধ্বস্ত হয়ে পড়ি। কারণ আমরা তার ছোট পরিবারটির খুব ঘনিষ্ঠ ছিলাম। তার মা এবং জর্জিনা খুবই ভালো মানুষ। আমার ছেলে ক্রিশ্চিয়ানোর ছেলের ভালো বন্ধু। আমার ছেলেও ক্রিসের পরিবারকে মিস করে।’

রোনালদোর চলে যাওয়া যে এখনও মার্সেলোকে পোড়ায় সেটা তার কথাতেই স্পষ্ট। রোনালদোর সঙ্গে কেমন সম্পর্ক ছিল মার্সেলোর, দেখুন ভিডিওতে।