জয়নাব আব্বাসের সঙ্গে সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুস্তাফিজুর রহমান ও মাহমুদউল্লাহ রিয়াদ। ছবি: সংগৃহীত

সাকিব-তামিমদের সঙ্গে কে এই তরুণী?

সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে ছবিগুলো।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৭ মে ২০১৯, ১০:২০ আপডেট: ২৭ মে ২০১৯, ১০:২০
প্রকাশিত: ২৭ মে ২০১৯, ১০:২০ আপডেট: ২৭ মে ২০১৯, ১০:২০


জয়নাব আব্বাসের সঙ্গে সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুস্তাফিজুর রহমান ও মাহমুদউল্লাহ রিয়াদ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বেরসিক বৃষ্টিতে ভেসে গেছে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার প্রস্তুতি ম্যাচটি। যার জেরে ড্রেসিংরুমেই সময় কাটাতে হয়েছে দুই দলের খেলোয়াড়দের। কার্ডিফের মাঠে নামার আগে বাংলাদেশ শিবিরে দেখা গেল এক সুন্দরী তরুণীকে; যিনি সব ক্রিকেটারদের সঙ্গে পরিচিত হলেন এবং ছবিও তুললেন।

বাংলাদেশের চার তারকা ক্রিকেটার তামিম ইকবাল, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদমুস্তাফিজুর রহমানের সঙ্গে ছবি তুলে সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে নিজের সোশ্যাল অ্যাকাউন্টে পোস্ট করছেন সেই তরুণী। বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের মনে প্রশ্ন, কে তিনি?

তামিম ইকবালের সঙ্গে জয়নাব আব্বাস। ছবি: সংগৃহীত

সেই সুন্দরী তরুণী পাকিস্তানের একজন খ্যাতিমান ক্রীড়া সাংবাদিক। নাম জয়নাব আব্বাস। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) উপস্থাপকের ভূমিকাতেও দেখা গেছে তাকে। কাজ করেন টেন স্পোর্টস এবং সনি ইএসপিএনে। এ ছাড়া  পাকিস্তানের শীর্ষ পত্রিকা ‘দ্য ডন’ এ তিনি কলামও লিখেন।

সাকিব আল হাসানের সঙ্গে জয়নাব আব্বাস। ছবি: সংগৃহীত

তামিম-সাকিব-মাহমুদউল্লাহ-মুস্তাফিজদের সঙ্গে তোলা ছবি পোস্ট করে জয়নাব আব্বাস ক্যাপশনে লিখেছেন, ‘টাইগারদের সঙ্গে পরিচয়ের মুহূর্ত। দারুণ কেটেছে সময়টুকু।’

মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে জয়নাব আব্বাস। ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে ছবিগুলো। অবশ্য শুধু বাংলাদেশি ক্রিকেটারই নন, স্বদেশী পাকিস্তানিদের সঙ্গেও ছবি তুলে টুইটারে পোস্ট করেছেন জয়নাব। ওই ছবির ক্যাপশনে লেখা ছিল, ‘অসাধারণ স্পিরিট চিত্রনাট্য এখন বাস্তবায়নের অপেক্ষায়। অনেক জবাব দেওয়ার আছে।’

মুস্তাফিজুর রহমানের সঙ্গে জয়নাব আব্বাস। ছবি: সংগৃহীত

জয়নাব আব্বাসের সঙ্গে বাংলাদেশি ক্রিকেটারদের তোলা ছবি নিয়ে অবশ্য কেউ কেউ বিতর্কেও জড়িয়েছেন। তাদের দাবি, জয়নাব আব্বাসকে পাকিস্তানে খুব অপয়া হিসেবে গণ্য করা হয়। কারণ হিসেবে তারা বলেন, এর আগে যে ক্রিকেটারদের সঙ্গে তিনি ছবি তুলেছেন গুরুত্বপূর্ণ ম্যাচে তারা সবাই ফর্মহীন হয়ে গেছেন!

প্রিয় খেলা/রুহুল