ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরুঙ্গ ও করণ জোহর। ছবি: সংগৃহীত

করণের প্রতি নিজের প্রেম অস্বীকার করলেন এই ফ্যাশন ডিজাইনার

প্রবালের এই শুভেচ্ছাবার্তা দেখে করণের সঙ্গে তার সম্পর্ক ঘিরে জল্পনা সৃষ্টি হয় ভক্তদের মনে। বলিউডে করণের এই বন্ধুকে নিয়ে তুমুল শোরগোল, গুঞ্জনও রটেছে প্রচুর।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৭ মে ২০১৯, ১৭:০৮ আপডেট: ২৭ মে ২০১৯, ১৭:০৮
প্রকাশিত: ২৭ মে ২০১৯, ১৭:০৮ আপডেট: ২৭ মে ২০১৯, ১৭:০৮


ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরুঙ্গ ও করণ জোহর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) কিছুদিন আগে নিজের ৪৭তম জন্মদিন পালন করলেন করণ জোহর। খ্যাতনামা এই পরিচালক ও চলচ্চিত্র ব্যক্তিত্বকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের প্রায় প্রত্যেকে। মার্কিন-নেপালি ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরুঙ্গও করণের ঘনিষ্ঠ বন্ধু হওয়ার সুবাদে শুভেচ্ছা জানান। কিন্তু করণের জন্মদিনে তার এই বিশেষ বন্ধুর শুভেচ্ছা ছিল একটু অন্য রকম।

করণের সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করে প্রবাল ‘মুঘলে আজম’ সিনেমার বিখ্যাত গানের কথা ‘পেয়ার কিয়া তো ডরনা ক্যায়া’ অর্থাৎ, ‘ভালোবেসেছি, ভয় কিসের!’ লিখেছেন। করণও পালটা জবাব দিয়ে লিখেছেন, ‘নিজের আবেগকে সংযত করুন, ভাইয়া।’

ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরুঙ্গ ও করণ জোহর। ছবি: সংগৃহীত

এদিকে প্রবালের এই শুভেচ্ছাবার্তা দেখে করণের সঙ্গে তার সম্পর্ক ঘিরে জল্পনা সৃষ্টি হয় ভক্তদের মনে। বলিউডে করণের এই বন্ধুকে নিয়ে তুমুল শোরগোল, গুঞ্জনও রটেছে প্রচুর। করণের ‘ভাইয়া’ মন্তব্যেও জল্পনা কমেনি। শোনা যাচ্ছে, প্রবালের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল করণের। তার কথা শুনেই নাকি সারোগেসি করেছেন করণ জোহর।

এদিকে করণকে ডেট করার এই খবরকে গুজব বলেই উড়িয়ে দিলেন প্রবাল। সোমবার দুপুরে টুইট করে প্রবাল লেখেন, করণ জোহর শুধু তার খুব প্রিয় এবং কাছের বন্ধু। এর বাইরে তাদের মধ্যে আর কোনো প্রেমের সম্পর্ক নেই। একই সঙ্গে প্রবাল এও লেখেন, এই বিষয়ে এভাবে জবাবদিহি করতে হবে তা তিনি ভাবেননি। কিন্তু যেভাবে মিথ্যা রটনা ঝড় তুলেছে, তাতে তার মনে হয়েছে, এই জল্পনায় ইতি টানা প্রয়োজন।

ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরুঙ্গ ও করণ জোহর। ছবি: সংগৃহীত

প্রবালের ভাষ্য, ‘বহু দুঃসময়ে আমরা একে অপরের সঙ্গী ছিলাম। আমার পরিবারের পাশেও করণ দাঁড়িয়েছে। তার রসবোধ এবং মানুষের প্রতি ভালোবাসাকে আমি শ্রদ্ধা করি। হ্যাঁ, তাকে আমি ভালোবাসি। তবে যেভাবে তা বোঝানো হচ্ছে সেভাবে নয়।’

করণ যে শুধু তার কাছের বন্ধু নন, তাও বলেন প্রবাল। তার অকপট স্বীকারোক্তি, যেকোনো খারাপ সময়ে নির্দ্বিধায় তিনি করণের কাছে সাহায্য চাইতে পারেন। করণ জোহর তার গুরু এবং বড় ভাইয়ের মতো। ভবিষ্যতে যাতে আবারও করণ ও তাকে নিয়ে কোনো মিথ্যে গুজব না ছড়ায়, হয়তো তা নিশ্চিত করতেই প্রবাল আরও জানান, গত পাঁচ বছর তিনি প্রেমের সম্পর্কে ছিলেন সেটা সত্যি। কিন্তু সেই পুরুষ করণ নন।

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী