সিআরসেভেনের ট্রেডমার্ক উদযাপনে মাতেন পাওলো বেলিও। ছবি: সংগৃহীত

রোনালদোর গোলে প্রতিপক্ষ খেলোয়াড়ের উদযাপন, দেখুন ভিডিওতে

বাইসাইকেল কিক থেকে শুরু করে নিজের ঝুলির প্রায় সব কৌশল তিনি দেখিয়েছেন মাঠে।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৯ মে ২০১৯, ১২:৩৫ আপডেট: ২৯ মে ২০১৯, ১২:৩৫
প্রকাশিত: ২৯ মে ২০১৯, ১২:৩৫ আপডেট: ২৯ মে ২০১৯, ১২:৩৫


সিআরসেভেনের ট্রেডমার্ক উদযাপনে মাতেন পাওলো বেলিও। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গোল করার পর নিজ দলের খেলোয়াড়দের সঙ্গে উদযাপনে মাতাটাই স্বাভাবিক। কিন্তু উদযাপনের সময় যদি দেখেন প্রতিপক্ষ দলের খেলোয়াড়ও মেতেছেন তাহলে তো অবাক হতেই হয়!

এমনই এক ঘটনা ঘটেছে সোমবার রাতে। ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে তারই ট্রেডমার্ক উদযাপনে মেতেছিলেন প্রতিপক্ষ দলের খেলোয়াড় পাওলো বেলিও।

রোনালদো-বেলিওর সেই উদযাপন। ছবি: সংগৃহীত

গত সোমবার রাতে প্রদর্শনীমূলক ম্যাচে মাঠে নেমেছিলেন ইতালিনা ক্লাব ফুটবলের কিংবদন্তি তারকা থেকে শুরু করে প্রসিদ্ধ ক্রীড়াবিদরা। ওই ম্যাচে ফ্রান্সিসকো টট্টি, জিয়ানলুইজি বুফন, পাভেল নেদভেদের মতো তারকাদের সঙ্গে মাঠ মাতিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদোও।

জুভেন্টাসের ঘরের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে হওয়া এ ম্যাচটির মূল লক্ষ্য ছিলো ক্যান্সার রিসার্চ ফাউন্ডেশন পিয়েদমন্তসে ফাউন্ডেশনকে আর্থিক সহায়তা করা।

প্রদর্শনীমূলক ম্যাচ হলেও নিজের কারিশমা দেখাতে ভুল করেননি রোনালদো। বাইসাইকেল কিক থেকে শুরু করে নিজের ঝুলির প্রায় সব কৌশল তিনি দেখিয়েছেন মাঠে। যাতে মুগ্ধ হয়েছেন দর্শকরা। শুধু তাই নয়, রোনালদোর ফুটবলশৈলী নজর কেড়েছে প্রতিপক্ষ দলের খেলোয়াড়দেরও।

তাই তো অনেকটা একক প্রচেষ্টায় গোল করার পরে রোনালদোর সঙ্গে উদযাপনে যোগ দেন বিপক্ষ দলের খেলোয়াড় ইতালিয়ান সঙ্গীতশিল্পী পাওলো বেলিও। তাও আবার সিআরসেভেনের ট্রেডমার্ক উদযাপনে।

ভিডিওতে দেখুন সেই উদযাপন-

ম্যাচ শেষে এই গোলের ভিডিও প্রকাশ পেতেই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। প্রশংসা কুড়াচ্ছে ফুটবল বিশ্বের।

প্রিয় খেলা/আশরাফ