মিজান জাফরির সঙ্গে ছবিতে অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দা। ছবি: সংগৃহীত

নভ্যার সঙ্গে প্রেম, মুখ খুললেন জাভেদ জাফরি-পুত্র

পড়াশোনার জন্য মার্কিন মুলুকে বাস করেন অমিতাভের আদরের নাতনি। মুম্বাইতে এলে নভ্যাকে ঘোরানোর দায়িত্ব নাকি মিজানের ওপর। যদিও মিজান নাকি খুব একটা ক্যামেরার সামনে আসতে পছন্দ করেন না।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১২ জুন ২০১৯, ১৪:৫৬ আপডেট: ১২ জুন ২০১৯, ১৪:৫৬
প্রকাশিত: ১২ জুন ২০১৯, ১৪:৫৬ আপডেট: ১২ জুন ২০১৯, ১৪:৫৬


মিজান জাফরির সঙ্গে ছবিতে অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বি টাউনে গুঞ্জন ছিল, শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের প্রতি দুর্বল অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দা। কিন্তু বেশকিছু দিন আগে এক ‘অপরিচিত’ ব্যক্তির সঙ্গে মুম্বাইতে দেখা গিয়েছিল নভ্যাকে। দেখা যায়, নভ্যার সঙ্গে ওই ব্যক্তি সিনেমা দেখা শেষে বের হয়ে সাংবাদিকদের ক্যামেরার সামনে টি-শার্ট দিয়ে মুখ আড়াল করছেন।

বলিউডের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ওই ব্যক্তি হলেন মিজান জাফরি, বলিউড অভিনেতা জাভেদ জাফরির ছেলে। এবার নাকি মিজানের সঙ্গেই ডেট করছেন নভ্যা। এ ব্যাপারে প্রকাশ্যে মুখও খুলেছেন মিজান। মিজানের বক্তব্য, বোন আলাভিয়ার কাছের বন্ধু হওয়ায় প্রায়ই ইনস্টায় এই দু-জনকে দেখা যায়।

মিজান জাফরি, বলিউড অভিনেতা জাভেদ জাফরির ছেলে। ছবি: সংগৃহীত

খ্যাতনামা ডান্সার জাভেদ জাফরি ছেলে মিজান নভ্যার সঙ্গে প্রেমের প্রসঙ্গে বলেন, ‘আমরা দুজনেই বন্ধু। নভ্যা আমার বোনের প্রিয় বান্ধবী। আমরা শুধুই ভালো বন্ধু, আমাদের মধ্যে অন্য কোনো সম্পর্ক নেই।’

পড়াশোনার জন্য মার্কিন মুলুকে বাস করেন অমিতাভের আদরের নাতনি। মুম্বাইতে এলে নভ্যাকে ঘোরানোর দায়িত্ব নাকি মিজানের ওপর। যদিও মিজান নাকি খুব একটা ক্যামেরার সামনে আসতে পছন্দ করেন না। তবে অভিনয় নিয়েই ক্যারিয়ার তৈরি করতে চান মিজান। সেই লক্ষ্যে নিজেকে তৈরি করছেন তিনি।

মিজান জাফরির সঙ্গে অমিতাভ বচ্চনের নাতনি নভ্যার প্রেমের গুঞ্জন। ছবি: সংগৃহীত

সঞ্জয় লীলা বানসালির হাত ধরে বলিউডে অভিষেক হতে চলেছে মিজানের। বানসালির প্রযোজনা সংস্থার আগামী সিনেমা ‘মালাল’-এ দেখা যাবে মিজানকে। তার বিপরীতে রয়েছেন নবাগতা শারমিন সেহগাল। সম্প্রতি একটি সাক্ষাৎকারে মিজান জানান, ‘বাজিরাও মাস্তানি’র শুটিংয়ের সময় তিনি রণবীর সিং-এর পোশাকগুলি পরে দেখছিলেন। তখনই তিনি সঞ্জয় লীলা বানসালির নজরে পড়েন।

সূত্র: ডিএনএ

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

ছকে বাঁধা জীবন...

প্রিয় ১ দিন, ৭ ঘণ্টা আগে

loading ...