মাহমুদউল্লাহ রিয়াদ ও মাশরাফি বিন মুর্তজা। ছবি: সংগৃহীত

দেরির রাজা মাশরাফি, বাজে নাচেন মাহমুদউল্লাহ (ভিডিও)

কিছু অমিল থাকলেও অধিনায়ক মাশরাফিকে নিয়ে সৌম্যর মতো মাহমুদউল্লাহও দিয়েছেন ‘চাঞ্চল্যকর’ তথ্য।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১২ জুন ২০১৯, ১৮:৫২ আপডেট: ১২ জুন ২০১৯, ১৮:৫২
প্রকাশিত: ১২ জুন ২০১৯, ১৮:৫২ আপডেট: ১২ জুন ২০১৯, ১৮:৫২


মাহমুদউল্লাহ রিয়াদ ও মাশরাফি বিন মুর্তজা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে বাংলাদেশ দলের অন্দর মহলের অনেক অজানা তথ্য ফাঁস করে দিয়েছিলেন সৌম্য সরকার। এবার তেমন এক সাক্ষাৎকারে দেখা গেল জাতীয় দলের আরেক ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদকে।

সম্প্রতি ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) দেওয়া এক সাক্ষাৎকারে ক্রিকেটারদের নিয়ে অনেক অজানা ও মজার তথ্য দিয়েছেন তিনি। সেখানে ফুটে উঠেছে মাশরাফি-সাকিব-তামিমদের নতুন রূপ! কিন্তু মজার বিষয় হচ্ছে, সৌম্য ও মাহমুদউল্লাহর দেওয়া তথ্যে বেশকিছু অমিল পাওয়া গেছে।

আইসিসিকে দেওয়া ওই সাক্ষাৎকারে মাহমুদউল্লাহ জানিয়েছেন, বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে সব সময় দেরি করে টিম বাসে ওঠেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। অভিজ্ঞ এই ক্রিকেটার আরও জানান, দলের মধ্যে তার নৃত্য কৌশলই নাকি সবচেয়ে বাজে।

সৌম্য জানিয়েছিলেন, মেহেদী হাসান মিরাজের নৃত্য কৌশল নাকি সবচেয়ে বাজে। এবার মিরাজকেই ভালো নাচার কৃতিত্ব দিয়েছেন মাহমুদউল্লাহ। তবে মিরাজের সেই নৃত্যকৌশল পছন্দ নয় মাহমুদউল্লাহর। কিন্তু মিরাজের ধারনা, তিনি সবচেয়ে ভালো নৃত্য জানেন। মাহমুদউল্লাহ আরও জানিয়েছেন, ক্রিকেটারদের মধ্যে তার নৃত্যই সবচেয়ে বাজে।

মাহমুদউল্লাহর জানান, দলের মধ্যে সেলফি নিতে সবচেয়ে বেশি পছন্দ করেন সাব্বির রহমান। কারাওকেতে মাইক হাতে নিয়ে সবচেয়ে বেশি হম্বিতম্বি করেন মাশরাফি! সেখানে সৌম্য জানিয়েছিলেন মিরাজের নাম। মাহমুদউল্লাহর কথায় আরও জানা যায়, ফোন হাতে সবচেয়ে বেশি সময় কাটান তামিম ইকবাল। এ ছাড়া ফ্লাইট সংক্রান্ত যেকোনো তথ্যও মিলবে বাঁহাতি এই ওপেনারের কাছে।

রোমান্টিক কমেডি পড়তে পছন্দ করেন সাকিব আল হাসান। গুগলে গিয় নিজের নামটি সবচেয়ে বেশিবার খোঁজ করেন মোহাম্মদ সাইফউদ্দিন। জিমে সবার চেয়ে একটু বেশি ঘাম ঝরান মুশফিকুর রহিম। সকালবেলা ঘুম থেকে উঠেও নিজের মুখটা প্যাঁকাটির মতো করে রাখেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। সৌম্য অবশ্য জানিয়েছিলেন, সকালে ঘুম থেকে উঠে মুখটা প্যাঁকাটির মতো করে রাখেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান!

কিছু অমিল থাকলেও অধিনায়ক মাশরাফিকে নিয়ে সৌম্যর মতো মাহমুদউল্লাহও দিয়েছেন ‘চাঞ্চল্যকর’ তথ্য। তার কথায় জানা গেল, টিম বাসে সবচেয়ে দেরি করে ওঠেন অধিনায়ক মাশরাফি!

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...