বলিউড অভিনেতা টাইগার শ্রফ। ছবি: ভিডিও থেকে সংগৃহীত

বলিউড স্টার টাইগার শ্রফের অজানা কিছু বিস্ময়কর তথ্য

বাবার দিক থেকে টাইগার গুজরাটি ও তুর্কি বংশোদ্ভুত। আর মায়ের দিক থেকে তিনি বাঙালি এবং বেলজিয়ান বংশোদ্ভুত। বোম্বের আমেরিকান স্কুলে তিনি পড়াশোনা করেছেন।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৪ জুন ২০১৯, ১৪:২৫ আপডেট: ১৪ জুন ২০১৯, ১৪:২৫
প্রকাশিত: ১৪ জুন ২০১৯, ১৪:২৫ আপডেট: ১৪ জুন ২০১৯, ১৪:২৫


বলিউড অভিনেতা টাইগার শ্রফ। ছবি: ভিডিও থেকে সংগৃহীত

(প্রিয়.কম) টাইগার শ্রফ একজন বলিউড অভিনেতা এবং মার্শাল আর্টিস্ট। তার পুরো নাম জয় হেমন্ত শ্রফ। সাজিদ নাদিয়াদওয়ালা পরিচালিত রোমাঞ্চধর্মী অ্যাকশন চলচ্চিত্র ‘হিরোপান্তি’র মাধ্যমে টাইগার শ্রফের অভিনয় জীবনের সূচনা হয়। এই সিনেমায় অভিনয়ের জন্য টাইগার ফিল্মফেয়ার পুরস্কার অনুষ্ঠানে সেরা নবাগত অভিনেতার মনোনয়ন পান।

২০১৬ সালে তিনি ‘বাঘি’ সিনেমায় অভিনয় করেন। বাঘি বিশ্বব্যাপী দেড় কোটি মার্কিন ডলার আয় করে। টাইগার শ্রফ বলিউড অভিনেতা জ্যাকি শ্রফ ও আয়েশা দত্তের সংসারে ১৯৯০-এর ২ মার্চ ভারতের মুম্বাই শহরে জন্মগ্রহন করেন।

বাবার দিক থেকে টাইগার গুজরাটি ও তুর্কি বংশোদ্ভুত। আর মায়ের দিক থেকে তিনি বাঙালি ও বেলজিয়ান বংশোদ্ভুত। বোম্বের আমেরিকান স্কুলে তিনি পড়াশোনা করেছেন।

ধুম ৩-তে অভিনয়ের জন্য আমির খানের শরীর তৈরি করতে শ্রফ সাহায্য করেছিলেন। তায়কোয়ান্দোতে (মার্শাল আর্ট) শ্রফ পঞ্চম ডিগ্রির ব্লাক বেল্ট ধারী খেলোয়াড়। এমনই ৩১টি বিস্ময়কর তথ্য জেনে নিন নিচের ভিডিও থেকে।

প্রিয় ভিডিও/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...