ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী অনুপমা পারমেশ্বরন। ছবি: সংগৃহীত

বুমরাহর সঙ্গে প্রেম, কে এই লাস্যময়ী?

ভারতের দক্ষিণী সিনেমার এক অভিনেত্রীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন দেশটির ডানহতি এই পেসার।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ জুন ২০১৯, ১৬:৫৮ আপডেট: ১৪ জুন ২০১৯, ১৬:৫৮
প্রকাশিত: ১৪ জুন ২০১৯, ১৬:৫৮ আপডেট: ১৪ জুন ২০১৯, ১৬:৫৮


ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী অনুপমা পারমেশ্বরন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) প্রেম নিয়ে গুঞ্জন ভারতীয় ক্রিকেটারদের জন্য নতুন কোনো ঘটনা নয়। একেকবার একেকজন নায়িকাকে ঘিরে আলোচনায় উঠে আসেন ভারতীয় ক্রিকেটাররা। জাতীয় দলের অপেক্ষাকৃত তরুণ ক্রিকেটাররাও এদিক যেন থেকে পিছিয়ে নেই। সম্প্রতি এই তালিকায় যোগ হয়েছে জাসপ্রীত বুমরাহর নাম। শোনা যাচ্ছে, ভারতের এক অভিনেত্রীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ডানহতি এই পেসার।

ডেথ ওভারে দুর্দান্ত বোলিংয়ের জন্য আগে থেকেই সুখ্যাতি রয়েছে বুমরাহর। তিন বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে নিজেকে ভারতীয় দলের অন্যতম গুরুত্বপূর্ণ ও কার্যকরী সদস্য হিসেবেও প্রতিষ্ঠিত করেছেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেট ও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দুর্দান্ত পারফরমেন্সের সুবাদে তার নামের পাশে যোগ হয়েছে তারকা ক্রিকেটারের তকমাও।

দেশে ও দেশের বাইরে বুমরাহর ভক্তের সংখ্যাটাও নেহত কম নয়। তাদেরই একজন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী অনুপমা পারমেশ্বরন। কিন্তু ভারতীয় গণমাধ্যমের দাবি, শুধু ভক্ত নন, বুমরাহ-অনুপমার মধ্যে রীতিমতো প্রেম চলছে।

অনুপমা পারমেশ্বরন ও জাসপ্রীত বুমরাহ। ছবি: সংগৃহীত

ভারতের একটি সংবাদমাধ্যম বলছে, সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে অনেক আগে থেকেই বুমরাহকে ফলো করছেন অনুপমা। সম্প্রতি বুমরাহও দক্ষিণী সিনেমার অভিনেত্রীকে ফলো করা শুরু করেছেন। এমনকি পরস্পরের টুইট ও ছবিতে লাইক দিচ্ছেন তারা। লাইক আদানপ্রদান থেকেই তাদের মধ্যে মন দেওয়া নেওয়া হয় বলে দাবি করছে সংবাদমাধ্যমটি।

প্রেমের গুঞ্জন চাউর হতেই বিষয়টি পুরোপুরি অস্বীকার করেছেন অনুপমা। তার দাবি, বুমরাহ তার খুব ভালো বন্ধু। এর চেয়ে বেশি কিছু নয়। তিনি আরও দাবি করেন, তাদের মধ্যে অন্য কোনো সম্পর্কের কোনো অবকাশ নেই। অন্যদিকে বরাবরের মতো এবারও চুপ থেকেছেন বুমরাহ। প্রেম কিংবা সম্পর্কের বিষয়ে কিছুই বলতে চাননি তিনি।

এর আগেও এক দক্ষিণী নায়িকার সঙ্গে নাম জড়িয়েছিল বুমরাহর। সেবার দক্ষিণী সিনেমার আরেক অভিনেত্রী রাশি খান্নার সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল। কিন্তু সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন খোদ রাশি নিজেই। এই অভিনেত্রীর ভাষ্যমতে, বুমরাহকে একজন ক্রিকেটার হিসেবেই চেনেন তিনি, এর বেশি কিছু নয়।

প্রিয় খেলা/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...