বলিভিয়ার খেলা উপভোগ করছেন নেইমার। ছবি: সংগৃহীত

মাঠে খেললো ব্রাজিল, খাটে বসে দেখলেন নেইমার (ভিডিও)

ইনজুরিতে মাঠের বাইরে থাকলেও ফুটবল ছেড়ে দূরে থাকেননি নেইমার।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৫ জুন ২০১৯, ১৬:১৩ আপডেট: ১৫ জুন ২০১৯, ১৬:১৩
প্রকাশিত: ১৫ জুন ২০১৯, ১৬:১৩ আপডেট: ১৫ জুন ২০১৯, ১৬:১৩


বলিভিয়ার খেলা উপভোগ করছেন নেইমার। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ব্রাজিল ও বলিভিয়ার মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠেছে কোপা আমেরিকার ৪৬তম আসরের। কিন্তু ঘরের মাঠে চলমান কোপা আমেরিকার এবারের আসরে স্রেফ দর্শক হয়েই থাকতে হচ্ছে নেইমারকে। কোপা আমেরিকা সামনে রেখে কাতারের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে গিয়ে গোড়ালির চোটে পড়েন ব্রাজিলের এই তারকা ফরোয়ার্ড। এই চোটে টুর্নামেন্ট থেকেই ছিটকে যান তিনি।

ইনজুরির কারণে মাঠের বাইরে থাকলেও ফুটবল ছেড়ে দূরে থাকেননি নেইমার। শুক্রবার রাতে কোপা আমেরিকার উদ্বোধনী ম্যাচে বলিভিয়ার মুখোমুখি হয় নেইমারের দল। এদিন ফিলিপে কোটিনহোর জোড়া ও এভারটন সোয়ারেসের একমাত্র গোলে বলিভিয়াকে ৩-০ ব্যবধানে হারায় সেলেসাওরা।

সতীর্থদের উৎসাহ দিতে এদিন অবশ্য মাঠে যেতে পারেননি নেইমার। তবে টেলিভিশনের পর্দায় নিজ দলের খেলা ঠিকই উপভোগ করেছেন প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) এই ব্রাজিলিয়ান তারকা। ভাঙা পা ও ছেলে লুকাকে নিয়ে সেলেসাওদের জন্য গলা ফাটান তিনি। বাবা-ছেলের সঙ্গে আরও এক শিশু ছিল।

নেইমারের খেলা দেখার ভিডিও ইতোমধ্যেই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সেখানে দেখা যায়, বিছানায় বসে নিজ দলের খেলা উপভোগ করছেন নেইমার। এ সময় তাকে বেশ উৎফুল্ল ও হাস্যোজ্জ্বল দেখা যায়।

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

‘জিদান ফালতু লোক’

প্রিয় ১ দিন, ২ ঘণ্টা আগে

loading ...