বাবা খন্দকার মসরুর রেজার সঙ্গে সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

প্রথমবারের মতো মাঠে বসে ছেলের খেলা দেখবেন সাকিবের বাবা-মা

মাঠে বসে কখনই ছেলের খেলা দেখেননি সাকিবের বাবা খন্দকার মসরুর রেজা ও মা শিরিন আক্তার।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৫ জুন ২০১৯, ১৬:৫৬ আপডেট: ১৫ জুন ২০১৯, ১৬:৫৬
প্রকাশিত: ১৫ জুন ২০১৯, ১৬:৫৬ আপডেট: ১৫ জুন ২০১৯, ১৬:৫৬


বাবা খন্দকার মসরুর রেজার সঙ্গে সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আয়ারল্যান্ডের মাটিতে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের শুরু থেকে দলের সঙ্গে রয়েছেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে আলাইনা হাসান অউব্রি। সেখান থেকে দলের সঙ্গে ইংল্যান্ডে উড়ে গেছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারের স্ত্রী-কন্যা। ওভাল, কার্ডিফ, ব্রিস্টল কিংবা টনটন- জাতীয় দলের সঙ্গে থাকছেন তারা। এবার তাদের সঙ্গে যোগ দিচ্ছেন সাকিবের বাবা-মা।

সাকিবের আন্তর্জাতিক ক্যারিয়ারের বয়স ১৩ বছর হতে চললো। ক্রিকেট খেলছেন অবশ্য তারও অনেক আগে থেকে। কিন্তু তার বাবা খন্দকার মসরুর রেজা কিংবা তার মা শিরিন আক্তার, মাঠে বসে কখনই ছেলের খেলা দেখেননি। সাকিবের ভক্ত ও সমর্থকদের কাছেও এটা অজানা নয়।

এবার মাঠে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সাকিবের বাবা-মা। ইংল্যান্ডের মাটিতে চলমান ওয়ানডে বিশ্বকাপের ম্যাচে গ্যালারিতে উপস্থিত থেকেই ছেলেকে সমর্থন জানাবেন তারা। এজন্য শিগগিরই ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়ছেন তারা। দেশের একটি শীর্ষস্থানীয় দৈনিককে এমনটাই জানিয়েছেন সাকিবের বাবা।

মসরুর রেজা বলেন, ‘একটা বিস্ময়কর কথা বলি। আমি কখনো মাঠে বসে সাকিবের খেলা দেখিনি! এমনকি তার মা শিরিন আক্তারও কখনো দেখেনি। এতদিন ক্রিকেট খেলছে অথচ আমরা কেন কখনোই গ্যালারিতে বসে ওর খেলা দেখিনি? কারণ একটাই, হৃৎস্পন্দন! টিভিতে সরাসরি খেলা দেখতে গেলেও আমার হৃৎস্পন্দন বেড়ে যায়। মনে হয়, কখন যেন আউট হয়ে যায় ছেলেটা। তাই সব খেলারই হাইলাইটস দেখি। খেলা যখন চলে ফোনে মানুষের কাছে খেলার খবর নিই।’

চলতি সপ্তাহে তাদের দেশ ছাড়ার কথা রয়েছে জানিয়ে সাকিবের বাবা বলেন, ‘এবার আমি ও আমার স্ত্রী দুজনই ছেলের খেলা দেখব সরাসরি। সব ঠিকঠাক থাকলে এ সপ্তাহেই বিশ্বকাপ দেখতে বিলেতে যাব। আশা করছি, বাংলাদেশ দলের খেলা এবার মাঠে বসেই দেখব।’

প্রিয় খেলা/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

‘জিদান ফালতু লোক’

প্রিয় ১৩ ঘণ্টা, ৫১ মিনিট আগে

loading ...