জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য রাখছেন মন্ত্রী মোস্তাফা জব্বার। ছবি: সংগৃহীত

‘আগামীর বাংলাদেশের জন্য যুবকদেরকে দক্ষতা অর্জন করতে হবে’

মন্ত্রী আরও বলেন, এই ক্ষেত্রে ব্যর্থ হলে তারা বোঝা হয়ে দাঁড়াবে।

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ১৫ জুন ২০১৯, ১৮:১৯ আপডেট: ১৫ জুন ২০১৯, ১৮:১৯
প্রকাশিত: ১৫ জুন ২০১৯, ১৮:১৯ আপডেট: ১৫ জুন ২০১৯, ১৮:১৯


জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য রাখছেন মন্ত্রী মোস্তাফা জব্বার। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, যুব সমাজ আমাদের ভবিষ্যত। তাদেরকে আগামীর বাংলাদেশের উপযোগী দক্ষ মানব সম্পদ হিসেবে গড়ে তুলতে হবে। এই ক্ষেত্রে ব্যর্থ হলে তারা বোঝা হয়ে দাঁড়াবে।

১৫ জুন, শনিবার জাতীয় প্রেসক্লাবে বৃহত্তর ময়মনসিংহ যুব সমিতির উদ্যোগে আয়োজিত বার্ষিক সাধারণ সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এই আহ্বান জানান।

মন্ত্রী আরও বলেন, ‘দেশের অভাবনীয় অগ্রগতির অগ্রযাত্রার চলমান ধারা অব্যাহত থাকলে আগামী পাঁচ বছরে প্রযুক্তিগত দক্ষতা ছাড়া কর্মসংস্থান হবে একটি দুরূহ বিষয়। যোগ্যতা দিয়ে লড়াই করতে হবে এবং যোগ্যতা দিয়েই প্রতিযোগিতায় টিকে থাকতে হবে। বিশাল তরুণজনগোষ্ঠীকে জনসম্পদে রূপান্তরের জন্য সরকারের পাশাপাশি যুবসংগঠকদের কার্যকর উদ্যোগ গ্রহণে এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোল্লা জালাল, সচিবালয়স্থ বৃহত্তর ময়মনসিংহ কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক রেজাউল করিম, বৃহত্তর ময়মনসিংহ যুব সমিতি ঢাকার আহ্বায়ক ব্যারিস্টার মতাসিম বিল্লাহ ফারুকী এবং সদস্য সচিব রুজিনা সুলতানা বক্তব্য রাখেন।

প্রিয় সংবাদ/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...