শহীদ কাপুর ও তার স্ত্রী মীরা রাজপুত। ছবি: সংগৃহীত

শহীদের সঙ্গে একবার ঝগড়া হলে তা কতদিনের আগে ঠিক হয় না মীরার?

যেকোনো সম্পর্কের মতো তাদের সম্পর্কেও খারাপ সময় আসে। আবার তা সামলেও নেন তারা। সম্প্রতি নেহা ধুপিয়ার একটি শোতে গিয়ে সেই খারাপ সময়ের কথা শেয়ার করেছেন শহীদ।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৬ জুন ২০১৯, ১৬:৪৯ আপডেট: ১৬ জুন ২০১৯, ১৬:৪৯
প্রকাশিত: ১৬ জুন ২০১৯, ১৬:৪৯ আপডেট: ১৬ জুন ২০১৯, ১৬:৪৯


শহীদ কাপুর ও তার স্ত্রী মীরা রাজপুত। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউড অভিনেতা শহীদ কাপুর। মীরা রাজপুতের সঙ্গে বিয়ে হওয়ার আগে, কখনো বলিউড অভিনেত্রী করিনা কাপুর, কখনো বিদ্যা বালান, কখনো প্রিয়াঙ্কা চোপড়া। আবার কখনো অমৃতা রাওয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন। বিয়ের পর বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমের খবরে সবসময়ই দেখা যায়, শহীদ স্ত্রী ও তার দুই সন্তান নিয়ে বেশ ভালোই রয়েছেন। কিন্তু যেকোনো সম্পর্কের মতো তাদের সম্পর্কেও খারাপ সময় আসে। আবার তা সামলেও নেন তারা। সম্প্রতি নেহা ধুপিয়ার একটি শোতে গিয়ে সেই খারাপ সময়ের কথা শেয়ার করেছেন শহীদ।

শহীদের কথায়, ‘প্রথমত মীরার সঙ্গে ঝগড়া হলে আমি খুব হতাশ হয়ে যাই। আমাদের ঝগড়া খুব কম হয়। কিন্তু ঝগড়া হলে তা ১৫ দিনের আগে ঠিক হয় না।’

শহীদ কাপুর ও তার স্ত্রী মীরা রাজপুত। ছবি: সংগৃহীত

তিনি আরও জানান, যত অভিজ্ঞতা বাড়ে, সম্পর্ক তত মজবুত হয়। ঝগড়া হবেই। কিন্তু সেটা মিটিয়ে নেওয়ার চেষ্টা করি।

২০১৫ সালে মীরা রাজপুতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শহীদ। মীরা-শহীদের ঘর আলো করে এসেছে এক মেয়ে ও এক ছেলে। দুই ছেলেমেয়ের নাম মিশা কাপুর ও জেইন কাপুর। বর্তমানে সুখেই বসবাস করছেন শহীদ-মীরা দম্পতি।

এদিকে শহীদ কাপুর অভিনীত ‘কবীর সিং’ মুক্তি পাবে ২১ জুন। ২০১৮ সালে ‘বাত্তি গুল মিটার চালু’-র পর এটাই শহীদের প্রথম ছবি। ছবিতে কিয়ারার সঙ্গেও এই প্রথমবার দেখা যাবে শহীদকে।

প্রিয় বিনোদন/আশরাফ/রুহুল