ভাইরাল হওয়া এই ছবিটি চ্যাম্পিয়ন্স ট্রফির সর্বশেষ আসরের। ছবি: সংগৃহীত

স্ত্রীর গাড়ি বিক্রি করে এসেছেন ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে!

ভারতের দুজন ভক্ত হাতে একটি প্ল্যাকার্ড ধরে আছেন। তাতে লিখা, ‘আমি আমার স্ত্রীর গাড়ি বিক্রি করে এখানে এসেছি।’

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৬ জুন ২০১৯, ২১:০৪ আপডেট: ১৬ জুন ২০১৯, ২১:০৪
প্রকাশিত: ১৬ জুন ২০১৯, ২১:০৪ আপডেট: ১৬ জুন ২০১৯, ২১:০৪


ভাইরাল হওয়া এই ছবিটি চ্যাম্পিয়ন্স ট্রফির সর্বশেষ আসরের। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মাঠের ২২ গজে ব্যাট-বল হাতে লড়ছেন দুই দলের ক্রিকেটাররা। গ্যালারিতে থেকে নিজের দলকে সমর্থন জানাচ্ছেন দুই দেশের অংসখ্য ভক্ত-সমর্থক। যে যার দেশের সমর্থনে গলা ফাটাচ্ছেন। যেকোনো ক্রিকেট ম্যাচে এটাই পরিচিত দৃশ্য। ইংল্যান্ডের মাটিতে চলমান ওয়ানডে বিশ্বকাপের ভারত-পাকিস্তান ম্যাচেও তার ব্যতিক্রম হয়নি।

১৬ জুন, রবিবার দুই চিরপ্রতিদ্বন্দ্বীর মহারণ দেখতে ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে উপস্থিত হন ভারত-পাকিস্তানের কয়েক হাজার ভক্ত-সমর্থক। এমন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে একটি ছবি। ভারতের একটি সংবাদমাধ্যমের ফেসবুক পেজ থেকে পোস্ট করা ছবিতে দেখা যায়, ভারতের দুজন ভক্ত হাতে একটি প্ল্যাকার্ড ধরে আছেন। তাতে লিখা, ‘আমি আমার স্ত্রীর গাড়ি বিক্রি করে এখানে এসেছি।’

ভারতের ওই সংবাদমাধ্যম দাবি করছে, এটি চলমান ওয়ানডে বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের মধ্যকার ম্যাচের ছবি। ছবির ক্যাপশনে তারা লিখে, ‘সব সময় এই ভালোবাসাগুলো ভালোবাসি।’ কিন্তু ভাইরাল হওয়া এই ছবিটি চ্যাম্পিয়ন্স ট্রফির সর্বশেষ আসরে ভারত ও পাকিস্তানের মধ্যকার ফাইনাল ম্যাচের।

২০১৭ সালে ইংল্যান্ডের মাটিতে অনুষ্ঠিত চ্যাম্পিয়ন্স ট্রফির সর্বশেষ আসর। ওই আসরের ফাইনালের মহারণে মুখোমুখি হয় ভারত ও পাকিস্তান। সেবার লন্ডনের দ্য ওভালে অনুষ্ঠিত চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারতকে ১৮০ রানের বিশাল ব্যবধানে হারিয়ে শেষ হাসি হেসেছিল সরফরাজ আহমেদের দল।

চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারত-পাকিস্তান মহারণ দেখতে দ্য ওভালে উপস্থিত হয়েছিলেন ভারতের কয়েক হাজার ভক্ত। এর মধ্যে একজন ছিলেন গুজরাটের বাসিন্দা। ওভালের গ্যালারিতে বসে ভারত-পাকিস্তানের ফাইনাল উপভোগ করার জন্য ভারতের ওই ভক্তকে গুনতে হয়েছিল দেড় লক্ষ ভারতীয় রুপি। কিন্তু একবারে এত টাকা তার পক্ষে যোগাড় করা সম্ভব ছিল না। বাধ্য হয়ে স্ত্রীর গাড়ি বিক্রি করে ইংল্যান্ডে পাড়ি জমান তিনি।

প্রিয় খেলা/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...