জাহ্নবী কাপুর। ছবি: সংগৃহীত

বেলি ড্যান্সে চমকে দিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী (ভিডিও)

ইতোমধ্যেই নাচে নজর কেড়েছেন জাহ্নবী। কত্থক নাচে তার যথেষ্ট পারদর্শিতাও রয়েছে। বেলি ড্যান্সে তাক লাগাতে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করলেন জাহ্নবী।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৭ জুন ২০১৯, ১৪:৪১ আপডেট: ১৭ জুন ২০১৯, ১৪:৫৬
প্রকাশিত: ১৭ জুন ২০১৯, ১৪:৪১ আপডেট: ১৭ জুন ২০১৯, ১৪:৫৬


জাহ্নবী কাপুর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মা শ্রীদেবীর মতোই অভিনয়ে দারুণ পারদর্শী তার কন্যা জাহ্নবী কাপুর। প্রথম সিনেমা ‘ধাড়াক’ দিয়ে তিনি নজর কেড়েছেন ভক্ত ও সমালোচকদের। ইতোমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন একাধিক সিনেমায়। কার্গিল যুদ্ধের নারী বিমান চালক গুঞ্জন সাক্সেনার বায়োপিক ছাড়াও তিনি অভিনয় করছেন ‘রুহি আফজা’ ও ‘তাখত’ সিনেমায়। এরমধ্যেই বেলি ড্যান্সেও এবার চমক লাগালেন এই তারকা কন্যা ও নবাগতা নায়িকা।

ইতোমধ্যেই নাচে নজর কেড়েছেন জাহ্নবী। কত্থক নাচে তার যথেষ্ট পারদর্শিতাও রয়েছে। বেলি ড্যান্সে তাক লাগাতে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করলেন জাহ্নবী। ইনস্টাগ্রামে পোস্ট হওয়া জাহ্নবীর বেলি ড্যান্সের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে নজর কেড়েছে নেটিজেনদের। এক কথায় অসাধারণ দক্ষতা দেখিয়েছেন জাহ্নবী।

জাহ্নবী কাপুর। ছবি: সংগৃহীত

ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করে জাহ্নবী লিখেছেন, এটি ‘ড্যান্স দিওয়ানে’ চ্যালেঞ্জের জন্য তিনি করেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি স্টুডিয়োতে পিংক স্পোর্টস ব্রা ও সাদা হট প্যান্টে বেলি ড্যান্স করছেন জাহ্নবী। ভিডিও শেয়ার করে নায়িকা ধন্যবাদ জানিয়েছেন তার প্রথম সিনেমার পরিচালক শশাঙ্ক খৈতানকে।

কাজের ক্ষেত্রে জাহ্নবী আপাতত তার আগামী সিনেমা ‘তাখত’ ও ‘রুহি আফজা’-এর শুটিং নিয়ে ব্যস্ত। ‘রুহি আফজা’-তে জাহ্নবীর নায়ক হিসেবে দেখা যাবে রাজকুমার রাওকে। হরর-কমেডি ঘরানার এই সিনেমাতে প্রথমবারের মতো রাজকুমার-জাহ্নবী জুটি বাঁধলেন। এ ছাড়া করণ জোহরের ঐতিহাসিক সময়ের ড্রামা ‘তাখত’ এ জাহ্নবীর সঙ্গে অভিনয় করবেন অনিল কাপুর, কারিনা কাপুর খান, রণবীর সিং, জাহ্নবী কাপুর, আলিয়া ভাট, ভিকি কৌশল ও ভূমি পেদনেকর।

দেখে নিন জাহ্নবী কাপুরের সেই বেলি ড্যান্সের ভিডিওটি-

সূত্র: ডিএনএ

প্রিয় বিনোদন/আশরাফ