ইসলামি বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার অধীনে ফাজিল ও কামিল পরীক্ষার ফলাফল প্রকাশ করে। ছবি: সংগৃহীত

ফাজিল ও কামিলের ফলাফল প্রকাশ

ফলাফল জানতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.iu.ac.bd থেকে জানা যাবে।

আমিনুল ইসলাম মল্লিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৭ জুন ২০১৯, ১৯:১৭ আপডেট: ১৭ জুন ২০১৯, ১৯:১৭
প্রকাশিত: ১৭ জুন ২০১৯, ১৯:১৭ আপডেট: ১৭ জুন ২০১৯, ১৯:১৭


ইসলামি বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার অধীনে ফাজিল ও কামিল পরীক্ষার ফলাফল প্রকাশ করে। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অধীন ফাজিল (স্নাতক) দ্বিতীয় বর্ষ (অনিয়মিত), তৃতীয় বর্ষ পরীক্ষা ২০১৭ এবং কামিল (স্নাতকোত্তর) দ্বিতীয় পর্ব (অনিয়মিত) পরীক্ষা ২০১৬-এর ফলাফল  প্রকাশ করা  হয়েছে।

১৭ জুন, সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনে সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ফল প্রকাশ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী।

ফলাফল জানতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.iu.ac.bd থেকে জানা যাবে। ফাজিল দ্বিতীয় বর্ষের (অনিয়মিত) পাসের হার ৮৪.১৯ শতাংশ, তৃতীয় বর্ষ (নিয়মিত) ৯৮.১০ শতাংশ এবং কামিল দ্বিতীয় পর্বের (অনিয়মিত) পাসের হার ৮৯.২০ শতাংশ।

বিশ্ববিদ্যালয় পরীক্ষা নিয়ন্ত্রক অফিস সূত্র জানায়, ফাজিল (স্নাতক) দ্বিতীয় বর্ষে (অনিয়মিত) মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল পাঁচ হাজার ৬৫৬ জন। এর মধ্যে কৃতকার্য হয়েছেন তিন হাজার ৭২২ জন। ফাজিল তৃতীয় বর্ষের (নিয়মিত) পরীক্ষায় মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৪৫ হাজার ৯২১ জন। এর মধ্যে কৃতকার্য হয়েছেন ৪৫ হাজার ২৯৪ জন। এ ছাড়া কামিল (স্নাতকোত্তর) দ্বিতীয় পর্ব (অনিয়মিত) পরীক্ষায় মোট অংশগ্রহণকারীর সংখ্যা ছিল ৯৫৪ জন। এর মধ্যে কৃতকার্য হয়েছেন ৮৫১ জন।

প্রিয় সংবাদ/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...