ইমরান খান। ছবি: সংগৃহীত

অভিনেতার রোগাক্রান্ত চেহারা দেখে উদ্বিগ্ন ভক্তরা

সম্প্রতি সাংবাদিকদের ক্যামেরায় বন্দি হন ইমরান। তিনি জিম থেকে বেরোচ্ছিলেন। কিন্তু অস্বাভাবিক রোগা হয়ে গিয়েছেন ইমরান। চোখে মুখেও ক্লান্তির ছাপ স্পষ্ট।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৭ জুন ২০১৯, ২১:০৫ আপডেট: ১৭ জুন ২০১৯, ২১:০৫
প্রকাশিত: ১৭ জুন ২০১৯, ২১:০৫ আপডেট: ১৭ জুন ২০১৯, ২১:০৫


ইমরান খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সুপারস্টার অভিনেতা আমির খানের ভাগ্নে পরিচয় নিয়েই বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন ইমরান খান। মামার খ্যাতির সুবাদে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করলেও তার অভিনয় দাগ কাটতে পারেনি দর্শকের মনে। দীর্ঘদিনের প্রেমিকা অবন্তিকা মালিকের সঙ্গে গাঁটছড়া বেঁধে অভিনয়কে বিদায় জানান ইমরান।

ইমরান খান। ছবি: সংগৃহীত

সম্প্রতি সাংবাদিকদের ক্যামেরায় বন্দি হন ইমরান। তিনি জিম থেকে বেরোচ্ছিলেন। কিন্তু অস্বাভাবিক রোগা হয়ে গিয়েছেন ইমরান। চোখে মুখেও ক্লান্তির ছাপ স্পষ্ট। তাকে এ রকম দেখে উদ্বিগ্ন নেটিজনেরা। অনেকেই বলেছেন, বোধহয় সুস্থই আছেন। রোগা হয়েছেন বলেই এমনটা লাগছে। অন্যদিকে অনেকেই আশঙ্কা করছেন কিছু একটা লুকাচ্ছেন ইমরান। 

ইমরান খান। ছবি: সংগৃহীত

কয়েকদিন আগেই স্ত্রীর সঙ্গে মনোমালিন্য প্রকাশ্যে আসায় আবারও মিডিয়ার লাইম লাইটে আসেন ইমরান খান। বিয়ের পর থেকেই তাদের মধ্যে অশান্তি লেগে ছিল বলে জানা যায়। মেয়ের জন্মের পর তা কিছুটা কমলেও সম্প্রতি অবন্তিকা ইমরানের বাড়ি ছেড়েছেন। মেয়েকে নিয়ে বাপের বাড়িতেই থাকছেন। তাদের বিচ্ছেদের গুঞ্জনও শোনা গিয়েছিল।

সূত্র: পিঙ্কভিলা

প্রিয় বিনোদন/কামরুল