কিয়ারা আদভানি। ছবি: সংগৃহীত

‘লাস্ট স্টোরিজ’ ছবির সেই দৃশ্যে অভিনয়ের নেপথ্য কাহিনী ফাঁস করলেন কিয়ারা

করণ জোহরের ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ’-এ কিয়ারার হস্তমৈথুন দৃশ্যে অভিনয় বেশ আলোচনার সৃষ্টি করে। সেই দৃশ্যে অভিনয়ের নেপথ্যের কাহিনী এবার নেহা ধুপিয়ার চ্যাট শোতে এসে ফাঁস করলেন নায়িকা কিয়ারা নিজেই।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৮ জুন ২০১৯, ০৯:২৮ আপডেট: ১৮ জুন ২০১৯, ০৯:২৮
প্রকাশিত: ১৮ জুন ২০১৯, ০৯:২৮ আপডেট: ১৮ জুন ২০১৯, ০৯:২৮


কিয়ারা আদভানি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সর্বপ্রথম ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেন অভিনেত্রী কিয়ারা আদভানি। এই সিনেমার মাধ্যমেই বড় পরিচালকের নজরে আসেন কিয়ারা। করণ জোহরের ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ’-এ কিয়ারার হস্তমৈথুন দৃশ্যে অভিনয় বেশ আলোচনার সৃষ্টি করে। সেই দৃশ্যে অভিনয়ের নেপথ্যের কাহিনী এবার নেহা ধুপিয়ার চ্যাট শোতে এসে ফাঁস করলেন নায়িকা কিয়ারা নিজেই।

হস্তমৈথুনের দৃশ্যে শুটিং করতে মোটেই অস্বস্তি হয়নি কিয়ারার। চিত্রনাট্যের প্রয়োজন অনুযায়ীই শুটিং হয়েছে, এ কথা আগেই জানিয়েছিলেন কিয়ারা। কিন্তু শুটিংয়ের আগে কী ভাবে প্রস্তুতি নিয়েছিলেন কিয়ারা?

হস্তমৈথুনের দৃশ্যে কিয়ারা আদভানি। ছবি: সংগৃহীত

সম্প্রতি নেহা ধুপিয়ার চ্যাট শো-তে হস্তমৈথুন দৃশ্য নিয়ে এই প্রশ্ন করা হয় কিয়ারাকে। প্রশ্নের জবাবে অভিনেত্রী কিয়ারা জানালেন, সেই দৃশ্যের শুটিং পর্বের আগের রাতে অত্যন্ত নার্ভাস ছিলেন তিনি। কিয়ারা আরও জানান, করণ জোহর তার চোখ দিয়েই পুরো অভিনয়টা করতে বলেছিলেন।

কিয়ারা বলেন, ‘করণ জোহর আমাকে পুরোটাই শিখিয়ে দিয়েছিলেন। কিন্তু ওই দৃশ্যটা একেবারে না হেসে করতে বলেছিলেন আমাকে। ওই রাতের আগে আমি খুব নার্ভাস ছিলাম। আমি গুগল করে দেখেছিলাম কীভাবে মেয়েরা ভাইব্রেটর ব্যবহার করে। আগলি ট্রুথের বেশ কয়েকটা দৃশ্যও দেখেছিলাম।’

ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ’-এ কিয়ারা একজন অতৃপ্ত স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন। স্বামীর চরিত্রে ছিলেন ভিকি কৌশল। কিয়ারা ও শহীদ কাপুর অভিনীত সিনেমা ‘কবীর সিং’ মুক্তির অপেক্ষায়। এটি মুক্তি পাবে ২১ জুন।

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/আশরাফ