হাওড়া ব্রিজের কাছে পানিতে তলিয়ে যাওয়ার আগে চঞ্চল লাহিড়ী। ছবি: সংগৃহীত

খাঁচা থেকে বেরুতে না পেরে পানিতে ডুবে মরলেন জাদুশিল্পী

গত রবিবার সন্ধ্যার আগে কলকাতার অদূরে হাওড়া ব্রিজের কাছে জাদু দেখাতে গিয়েছিলেন এই শিল্পী। সেদিন থেকেই নিখোঁজ তিনি।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৮ জুন ২০১৯, ১৬:১৮ আপডেট: ১৮ জুন ২০১৯, ১৬:১৮
প্রকাশিত: ১৮ জুন ২০১৯, ১৬:১৮ আপডেট: ১৮ জুন ২০১৯, ১৬:১৮


হাওড়া ব্রিজের কাছে পানিতে তলিয়ে যাওয়ার আগে চঞ্চল লাহিড়ী। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) খাঁচা থেকে বেরুতে না পেরে কলকাতায় পানিতে ডুবে চঞ্চল লাহিড়ী নামের একজন জাদুশিল্পী জাদু দেখাতে গিয়ে মৃত্যুবরণ করেছেন। ১৬ জুন, রবিবার সন্ধ্যার আগে কলকাতার অদূরে হাওড়া ব্রিজের কাছে জাদু দেখাতে গিয়েছিলেন এই শিল্পী। সেদিন থেকেই নিখোঁজ তিনি।

চঞ্চল লাহিড়ীর বাড়ি দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর এলাকায়। ১৮ জুন সকাল সাড়ে ৯টায় দিকে হাওড়ার রামকৃষ্ণপুর ঘাটের কাছ থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে।

সংবাদমাধ্যমের বরাত দিয়ে জানা গেছে, রবিবার বিকালে প্রিন্সেপঘাটের সামনে একটি ইঞ্জিনচালিত নৌকা ভাড়া করেন চঞ্চল লাহিড়ী। এরপর প্রখ্যাত জাদুশিল্পী হুডিনির মতো একটি তালাবদ্ধ কাঁচের ঘরে ঢুকে নদীতে তলিয়ে যান এবং জাদু দেখিয়ে বাইরে বের হন। এদিনও একইভাবে জাদু দেখাতে গিয়েছিলেন তিনি।

এদিকে চঞ্চল লাহিড়ী জাদু দেখানোর আগে তার স্ত্রীকে হাওড়া ব্রিজের ওপর দাঁড় করিয়ে রাখেন। বলেন, ‘আমি ওই কাঁচের বাক্স থেকে বের হয়ে তোমাকে হাত নেড়ে দেখাবো।’

সে অনুযায়ী ভাড়া করা ইঞ্চিনচালিত নৌকা থেকে তাকে হাত পা ও চোখ বেধে তালাবদ্ধ কাঁচের ঘরে ভরে ফেলে দেওয়া হয়। কিন্তু, প্রায় ১০ মিনিট অতিবাহিত হলেও তিনি আর কাঁচের ঘর থেকে বাইরে বের হতে পারেননি। এর কিছুক্ষণের মধ্যেই তখনই খবর দেওয়া হয় পুলিশকে।

গত তিন দিন অনুসন্ধান করে পুলিশ আজ সকালে তার মরদেহ খুঁজে পায় রামকৃষ্ণপুর ঘাট জেটির সামনে।

প্রায় ১৫ বছর ধরে চঞ্চল লাহিড়ী জাদুশিল্পের সঙ্গে জড়িত। কলকাতা ছাড়াও রাজ্যের বহু জায়গায় এইভাবে জাদু দেখাতেন তিনি। অদৃশ্য হওয়ার মতো বহু জাদু দেখিয়ে খবরের শিরোনাম হয়েছেন তিনি।

প্রিয় সংবাদ/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...