জুহি চাওলা ও ঋষি কাপুর। ছবি: সংগৃহীত

মুম্বাই ফিরেই জুহি চাওলার সঙ্গে জুটি বাধবেন ঋষি কাপুর

হিতেশ ভাটিয়ার পরিচালনায় একটি কমেডি সিনেমার শুটিং গত বছর শুরু করেছিলেন ঋষি কাপুর। ওই টিমের সঙ্গে যোগ দেওয়ার খবর জানিয়ে একটি ছবিও শেয়ার করেন জুহি চাওলা।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৮ জুন ২০১৯, ১৬:১০ আপডেট: ১৮ জুন ২০১৯, ১৬:১০
প্রকাশিত: ১৮ জুন ২০১৯, ১৬:১০ আপডেট: ১৮ জুন ২০১৯, ১৬:১০


জুহি চাওলা ও ঋষি কাপুর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গত বছরের সেপ্টেম্বরে উন্নত চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে পাড়ি জমান খ্যাতিমান অভিনেতা ঋষি কাপুর। ক্যান্সারের চিকিৎসা সেরে খুব শিগগিরই নিজ দেশে ফেরার ঘোষণা দিয়েছেন বর্ষীয়ান অভিনেতা। সুস্থ হয়ে অভিনয়ের দুনিয়ায় ফিরতে চাইছেন ঋষি। শোনা যাচ্ছে, মুম্বাই ফিরেই জনপ্রিয় নায়িকা জুহি চাওলার সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় শুরু করবেন ঋষি কাপুর।

পরিচালক হিতেশ ভাটিয়ার পরিচালনায় একটি কমেডি সিনেমার শুটিং গত বছর শুরু করেছিলেন ঋষি কাপুর। ওই টিমের সঙ্গে যোগ দেওয়ার খবর জানিয়ে একটি ছবিও শেয়ার করেন বলিউড অভিনেত্রী জুহি চাওলা। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় সেই কাজে বাধা পড়ে। দেশে ফেরার পর ওই ছবির কাজ শুরু করার সম্ভাবনা রয়েছে তার।

সিনেমার টিমের সঙ্গে জুহি চাওলা ও ঋষি কাপুর। ছবি: সংগৃহীত

এ সিনেমার গল্প এবং চিত্রনাট্য যৌথ ভাবে লিখেছেন হিতেশ এবং সুপ্রতীক সেন। কিন্তু ঋষির অসুস্থতা এবং আর কে স্টুডিও বিক্রি হয়ে যাওয়ার ফলে ওই সিনেমার কাজ বন্ধ হয়ে যায়। তবে আগস্টে ভারতে ফিরে আসছেন ঋষি, তারপরেই শুরু হবে সিনেমার অসমাপ্ত কাজ।

বলে রাখা ভালো, ‘বোল রাধা বোল’, ‘ঘর কি ইজ্জত’, ‘সাজন কা ঘর’-এর মতো বেশ কিছু সিনেমাতে একসঙ্গে অভিনয় করেছেন ঋষি এবং জুহি। শেষবার ২০০৯-এ জোয়া আখতারের ‘লাক বাই চান্স’-এ তাদের অভিনয় দেখেছেন দর্শক। ১০ বছর পর ফের এই জুটিকে সেলুলয়েডের পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক।

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/আশরাফ