জনপ্রিয় টিভি অভিনেতা করণ ওবেরয়। ছবি: সংগৃহীত

অভিনেতাকে মিথ্যা ধর্ষণ মামলায় ফাঁসিয়ে গ্রেফতার হলেন অভিযোগকারিনী নিজেই

কিছুদিন আগে জামিনে মুক্তি পান করণ। এরপর সেই নারীকেই গ্রেফতার করল পুলিশ। পুলিশের বক্তব্য, তিনি করণের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছিলেন।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৮ জুন ২০১৯, ১৬:৩৬ আপডেট: ১৮ জুন ২০১৯, ১৬:৩৬
প্রকাশিত: ১৮ জুন ২০১৯, ১৬:৩৬ আপডেট: ১৮ জুন ২০১৯, ১৬:৩৬


জনপ্রিয় টিভি অভিনেতা করণ ওবেরয়। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মাসখানেক আগে ভারতের জনপ্রিয় টিভি অভিনেতা করণ ওবেরয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয় মুম্বাই থানায়। কিন্তু অভিযোগের সত্যতা প্রমাণ করতে না পারায় ধর্ষণের অভিযোগ করা সেই নারীকেই সোমবার গ্রেফতার করল মুম্বাইয়ের ওশিওয়াড়া থানার পুলিশ। জানা গেছে, করণের বিরুদ্ধে ধর্ষণের মিথ্যা অভিযোগ দায়ের করেছিলেন সেই নারী।

গত ৪ মে টেলিভিশন অভিনেতা করণের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়। ৩৪ বছর বয়সী এক মডেল ও অভিনেত্রী ওশিওয়াড়া থানায় অভিযোগ করেন, ২০১৭ সালে তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেন করণ ওবেরয়। শুধু তাই নয়, ওই সময়কার ঘটনা রেকর্ড করা হতো বলেও অভিযোগ তোলেন ওই নারী।

টিভি অভিনেতা করণ ওবেরয়। ছবি: সংগৃহীত

অভিযোগকারিনীর মন্তব্য ছিল, টাকা না দিলে ভিডিওগুলি প্রকাশ করে দেবেন বলে তাকে হুমকি দিতেন অভিনেতা। এসব অভিযোগের ভিত্তিতে করণকে গ্রেফতার করা হয়। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ও ৩৮৪ ধারায় মামলা দায়ের করা হয় করণের বিরুদ্ধে।

কিছুদিন আগে জামিনে মুক্তি পান করণ। এরপর সেই নারীকেই গ্রেফতার করল পুলিশ। কিছুদিন আগে প্রাতঃভ্রমণের সময় তার উপর হামলা চালিয়ে অ্যাসিড নিক্ষেপের হুমকি পাওয়ার অভিযোগ করেছিলেন সেই নারী। কিন্তু পুলিশের বক্তব্য, তিনি নাকি করণের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করেছিলেন। এ ছাড়াও তার উপর হামলার ঘটনাও ছিল সাজানো। পুলিশ জানিয়েছে, ওই নারীরই এক পরিচিত ১০ হাজার রুপির বিনিময়ে হামলার ঘটনা সাজায়।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/আশরাফ