সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির। ছবি: সংগৃহীত

ইংল্যান্ডে স্মৃতিকাতরতায় ভুগছেন সাকিব-পত্নী!

উইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের এমন ঐতিহাসিক জয়ের উচ্ছ্বাসের মধ্যেও সাকিব-পত্নীকে ছুঁয়ে গেল স্মৃতিকাতরতা।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৮ জুন ২০১৯, ২১:২৫ আপডেট: ১৮ জুন ২০১৯, ২১:২৫
প্রকাশিত: ১৮ জুন ২০১৯, ২১:২৫ আপডেট: ১৮ জুন ২০১৯, ২১:২৫


সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আয়ারল্যান্ডের মাটিতে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের শুরু থেকে দলের সঙ্গে রয়েছেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে আলাইনা হাসান অউব্রি। সেখান থেকে দলের সঙ্গে ইংল্যান্ডে উড়ে গেছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারের স্ত্রী-কন্যা। ওভাল, কার্ডিফ, ব্রিস্টল টনটন কিংবা নটিংহ্যাম- জাতীয় দলের সঙ্গে থাকছেন তারা।

ইংল্যান্ডে ঘুরে বেড়ানোর পাশাপাশি মাঠে উপস্থিত থেকে সাকিব ও তার দলকে উৎসাহ দিতেও দেখা গেছে তার স্ত্রী-কন্যাকে। এমনকি উইন্ডিজের বিপক্ষে সর্বশেষ ম্যাচে বাংলাদেশের ঐতিহাসিক জয়টিও গ্যালারিতে বসেই উদযাপন করছেন শিশির ও অউব্রি। এই ম্যাচে বাংলাদেশের জয়, সাকিবের সেঞ্চুরি, সাকিব-লিটনের ১৮৯ রানের অবিচ্ছিন্ন জুটির মতো প্রায় সমানভাবে আলোচিত হয়েছে গ্যালারিতে উপস্থিত থেকে সাকিবকে শিশিরের সমর্থন জানানোর বিষয়টি।

উইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের এমন ঐতিহাসিক জয়ে স্বাভাবিকভাবেই উচ্ছ্বাসিত পুরো দেশ। ভক্ত-সমর্থকদের পাশাপাশি উচ্ছ্বাসিত ক্রিকেটের স্ত্রী-সন্তানরা। এমন উচ্ছ্বাসের মধ্যেও সাকিব-পত্নীকে ছুঁয়ে গেল স্মৃতিকাতরতা। হঠাৎ করেই স্মৃতিকাতর হয়ে পড়ার বিষয়টি জানিয়েছেন সাকিব-পত্নী নিজেই।

মঙ্গলবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেন শিশির। এদিন ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে সাকিবের সঙ্গে ওই ছবিটি পোস্ট করে তিনি লেখেন, ‘৯ বছর আগের ঠিক এই দিনে ছবিটি ইংল্যান্ডে তোলা। এদিন প্রথমবার আমরা দেখা করেছিলাম। ইংল্যান্ড আমাদের জন্য নিশ্চিতভাবে একটি স্মরণীয় ও বিশেষ জায়গা।

সাকিব-শিশিরের চার হাত এক হয়েছে আজ থেকে প্রায় বছর ছয়েক আগে। ২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব আল হাসান। বিয়ের তিন বছরের মাথায় সাকিব-শিশির দম্পতির ঘর আলো করে জন্ম নেয় আলাইনা হাসান অউব্রি। ২০১৫ সালের ৯ নভেম্বর জন্মগ্রহণ করা সাকিব-কন্যার বয়স প্রায় তিন বছর সাত মাস নয় দিন।’

প্রিয় সংবাদ/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...