অভিনেত্রী অমলা পাল। ছবি: সংগৃহীত

সাহসী চরিত্রে অমলা পাল (ভিডিও)

শেষবার যখন তিনি মেয়েকে ফোন করেছিলেন, তখন কামিনী মদ্যপ অবস্থায়। পরবর্তী দৃশ্যেই অমলা নগ্ন অবস্থায়।

মোক্তাদির হোসেন প্রান্তিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৯ জুন ২০১৯, ১২:০৭ আপডেট: ১৯ জুন ২০১৯, ১২:১৩
প্রকাশিত: ১৯ জুন ২০১৯, ১২:০৭ আপডেট: ১৯ জুন ২০১৯, ১২:১৩


অভিনেত্রী অমলা পাল। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) অমলা পল এখন পর্যন্ত ভারতের তামিল, মালয়ালাম ও তেলুগু চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি লাল যোশী পরিচালিত নীলাথামারা চলচ্চিত্রের মাধ্যমে নিজের অভিনয় জীবন শুরু করেন এবং সিন্ধু সামাভেলী তামিল মুভিতে বিতর্কিত চরিত্রে অভিনয় করে চলচ্চিত্র সমালোচকদের প্রশংসা কুড়ান। এবার মুক্তি পেল তার তামিল ছবি ‘আদাই’-এর টিজার। টিজারটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে আলোড়ন সৃষ্টি করেছে। আলাদা করে নজর কেড়েছেন অভিনেত্রী অমলা পল অভিনীত ‘কামিনী’ চরিত্রটি। 

এক মিনিট ৪৩ সেকেন্ডের ওই টিজারটিতে দেখা যায়, কামিনীর মা পুলিশের কাছে মেয়ের নিখোঁজ হওয়ার অভিযোগ জানাতে যায়। বোঝা যায়, শেষবার যখন তিনি মেয়েকে ফোন করেছিলেন, তখন কামিনী মদ্যপ অবস্থায় ছিলেন। পরের দৃশ্যেই কামিনী (অমলা পল) নগ্ন অবস্থায়। সঙ্গাহীন অবস্থা থেকে তার জ্ঞান ফিরেছে।

এদিকে ছবির শুটিংয়ের সময় একটি সাক্ষাৎকারে অমলা জানান, আদাই কোনো সাধারণ ছবি নয়। এর মাধ্যমে একজন অভিনেতা অভিনয়ের গভীরে গিয়ে মানুষের আবেগকে প্রকাশ করতে পারে। এর আগে ছবিটির প্রথম পোস্টারও নেটিজেনদের মধ্যে সাড়া ফেলেছিল। পোস্টারে দেখা গিয়েছিল টয়লেট পেপার জড়ানো ক্রন্দনরত অমলাকে। আদাই ছবিটি পরিচালনা করছেন রত্নাকুমার।

এ বিষয়ে বলিউড পরিচালক করণ জোহর তার টুইটার পেজে টিজারটি শেয়ার করে লেখেন,  ‘স্বাধীনতার আসল মানে তুমি সেটাই করো, তোমার সঙ্গে যা করা হয়। আসছে আদাই, একটি তামিল ছবি যা সামাজিক স্থিতাবস্থাকে পরিবর্তন করবে। অভিনয়ে সাহসী ও সুন্দরী অমলা।’

প্রিয় সংবাদ/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...