প্রতীকী ছবি

দেশেও অ্যাপস সংক্রান্ত সমস্যা হলে পুরো টাকা ফেরত পাবে হুয়াওয়ে ব্যবহারকারী

হুয়াওয়ে বাংলাদেশের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর ইসইন ও স্মার্ট টেকনোলজি বাংলাদেশ লিমিটেড এর পক্ষ থেকে এই ঘোষণা দেওয়া হয়েছে।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৯ জুন ২০১৯, ২০:৪৭ আপডেট: ১৯ জুন ২০১৯, ২০:৪৭
প্রকাশিত: ১৯ জুন ২০১৯, ২০:৪৭ আপডেট: ১৯ জুন ২০১৯, ২০:৪৭


প্রতীকী ছবি

(প্রিয়.কম) ফিলিপাইনের মতো বাংলাদেশেও অ্যাপস সংক্রান্ত সমস্যা হলে পুরো টাকা ফেরত পাবে হুয়াওয়ে স্মার্টফোন ব্যবহারকারীরা।

১৯ জুন, বুধবার সংবাদমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, হুয়াওয়ের সুনাম অক্ষুণ্ন রাখতে এগিয়ে এসেছে তাদের অংশীদাররা। বাংলাদেশি গ্রাহকের জন্য ‘স্পেশাল ওয়ারেন্টি’ চালু করেছে হুয়াওয়ের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর। ১৭ জুন থেকে শুরু হওয়া এই বিশেষ অফারের আওতায় হুয়াওয়ের স্মার্টফোনসহ সব ডিভাইসে অ্যাপস সংক্রান্ত সমস্যা হলে ১০০% টাকা ফেরতের নিশ্চয়তা দিচ্ছেন তারা।’

হুয়াওয়ে বাংলাদেশের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর ইসইন ও স্মার্ট টেকনোলজি বাংলাদেশ লিমিটেড এর পক্ষ থেকে এই ঘোষণা দেওয়া হয়েছে।

তারা জানায়, স্পেশাল ওয়ারেন্টি চলাকালীন যেসব গ্রাহক হুয়াওয়ের ডিভাইস কিনবেন তারা যদি কোনো প্রকার অ্যাপস (গুগল প্লে, জিমেইল, গুগল ম্যাপ, গুগল গ্যালারি, ক্রোম, ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম এবং হোয়াটসঅ্যাপ) ব্যবহারজনিত সমস্যায় পড়েন তাহলে ১০০% টাকা ফেরতের (রিফান্ড) গ্যারান্টি দেওয়া হবে।

অফারটি পেতে গ্রাহকের কাছে অবশ্যই সব অ্যাকসেসরিজসহ অরিজিনাল প্যাকেজিং, বক্স, ম্যানুয়াল, ওয়ারেন্টি কার্ড এবং ক্যাশমেমো থাকতে হবে। অ্যাপ ডেভলপার সব ব্র্যান্ডের জন্য তাদের সেবা যদি বন্ধ না করে এবং অ্যাপে বাগ বা ভাইরাস না থাকে তবে এটি কার্যকর হবে।

গ্রাহকের অ্যাপ ব্যবহারজনীত যেকোনো অভিযোগের ভিত্তিতে বিনামূল্যে ডিভাইসটি পরীক্ষা করবে হুয়াওয়ে অনুমোদিত রিটেইল শপ কর্তৃপক্ষ। অভিযোগ প্রমাণিত হলে ১০ কার্যদিবসের মধ্যে শর্তসাপেক্ষে টাকা ফেরতের নিশ্চয়তা দেবেন ডিস্ট্রিবিউটররা।

বিজ্ঞপ্তিতে শর্তের বিষয়টি সুস্পষ্ট করেনি ন্যাশনাল ডিস্ট্রিবিউটররা।

প্রিয় প্রযুক্তি/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...