প্রতীকী ছবি

মদের নেশায় বুঁদ হয়ে মাকেই ধর্ষণ করল ছেলে!

পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটে এমন অবিশ্বাস্য ঘটনা ঘটেছে।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২০ জুন ২০১৯, ০৯:৫০ আপডেট: ২০ জুন ২০১৯, ০৯:৫০
প্রকাশিত: ২০ জুন ২০১৯, ০৯:৫০ আপডেট: ২০ জুন ২০১৯, ০৯:৫০


প্রতীকী ছবি

(প্রিয়.কম) মদ পেটে পড়লে অনেকেরই হুঁশ থাকে না। মদ্যপান করে স্ত্রী কিংবা বাড়ির লোককে মারধর, এমনকি, খুন করে ফেলার ঘটনা তো আজকাল অহরহই ঘটছে। কিন্তু তাই বলে মদ্যপ অবস্থায় মাকে ধর্ষণ! পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটে এমন অবিশ্বাস্য ঘটনা ঘটেছে। শহরে বাঁধবঙ্গি এলাকায় বাড়ি ওই যুবকের। ইতোমধ্যে অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। আর নির্যাতিতার শারীরিক পরীক্ষা করা হবে বলে জানা গেছে।

এদিকে ঘটনার পর অভিযুক্ত রাহুল রায়কে ধরে গণধোলাই দেন ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা। এরপর খবর দেওয়া হয় বালুরঘাট থানায়। পুলিশ এসে অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে।

১৮ জুন, মঙ্গলবার ওই যুবককে আদালতে তোলা হলে ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন আদালত।

পরিবারের লোকের অভিযোগ, অভিযুক্ত ছেলের বয়স ২০ বছর, এখনো বিয়ে হয়নি। বালুরঘাট শহরে অটো চালায় রাহুল রায়। অল্প বয়সেই মদ্যপানে আসক্ত হয়ে পড়েছে রাহুল। দিনভর অটো চালানোর পর প্রতি রাতেই মদ পান করে বাড়ি ফেরে সে। ১৬ জুন রাতেও অন্যথা হয়নি। রাতে যখন মদ্যপ অবস্থায় বাড়িতে ফেরে রাহুল, তখন ঘরে একাই ছিলেন তার মা। আচমকাই নিজের মায়ের ওপর ঝাঁপিয়ে পড়ে রাহুল। তখন ছেলের হাতেই ওই নারীকে (মা) ধর্ষিতা হতে হয়েছে। ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

প্রিয় সংবাদ/আশরাফ