রাজশাহী পুলিশ সুপার মোহাম্মাদ শহিদুল্লাহ। ছবি: সংগৃহীত

১০৩ টাকায় পুলিশে চাকরি (ভিডিও)

১০০ টাকার ব্যাংক ড্রাফট এবং ৩ টাকার ফরম কিনলেই পুলিশের চাকরি হবে।

আমিনুল ইসলাম মল্লিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৩ জুন ২০১৯, ১৮:১০ আপডেট: ২৩ জুন ২০১৯, ১৮:১০
প্রকাশিত: ২৩ জুন ২০১৯, ১৮:১০ আপডেট: ২৩ জুন ২০১৯, ১৮:১০


রাজশাহী পুলিশ সুপার মোহাম্মাদ শহিদুল্লাহ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ১০৩ টাকার বিনিময়ে পুলিশের কনস্টেবল (সদস্য) পদে চাকরির সুযোগ পাওয়া যাবে। পুলিশ গ্যালারি নামের একটি ফেসবুক পেজে এমন প্রচারণার একটি ভিডিও পাওয়া গেছে রাজশাহী জেলা পুলিশ প্রশাসনের। তাতে বলা হচ্ছে, ১০০ টাকার ব্যাংক ড্রাফট এবং ৩ টাকার ফরম কিনলেই পুলিশের চাকরি হবে।

রাজশাহী জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মাদ শহিদুল্লাহ সেই ভিডিওতে বলেন, পুলিশের লোক নিয়োগকে কেন্দ্র করে এলাকার একটি টাউট শ্রেণী মধ্যস্থতা হিসেবে আবির্ভূত হন। তারা চাকরি পাইয়ে দেওয়ার নামে মানুষের ঘরবাড়ি, জমাজমি এবং গরু বিক্রি করার পরিবেশ তৈরি করে। চাকরি পাওয়ার আশায় তারা এগুলো বিক্রি করে মানুষকে সর্বশান্ত করে। এমন টাউট শ্রেণী থেকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন তিনি।

পুলিশ সুপার আরও বলেন, ‘আমি জেলা পুলিশ সুপার হিসেবে সবাইকে জানাতে চাই রাজশাহী জেলার ১ তারিখের রিক্রুটমেন্টে কোনো টাকা-পয়সা লেনদেন করতে হবে না। মেধার ভিত্তিতে চাকরি হবে এখানে; শুধু ১শ টাকর একটি ব্যাংক ড্রাফট এবং ৩ টাকার একটা সরকারি ফরমের খরচ নিয়ে যে পরীক্ষার্থীরা আসবে, তারাই পরীক্ষায় অংশ নিতে পারবে। সম্পূর্ন মেধার ভিত্তিতে তারা চাকরি পাবে। শারীরিক পরীক্ষা দিবে তাদের লিখিত পরীক্ষার মাধ্যমে আমরা মেধা তালিকা করে সে অনুযায়ী সিলেকশন করব।’

পুলিশ সুপারের এমন ঘোষণাকে সাধুবাদ জানিয়েছেন অনেকে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।