বাঁ থেকে নুসরাতের স্বামীর সঙ্গে মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

নুসরাতের স্বামীর সঙ্গে ছবি শেয়ার করেছেন মিমি!

পেশায় ব্যবসায়ী নিখিলের সঙ্গে নুসরাত কাজের মাধ্যমেই আলাপ। পরে তা গড়ায় গভীর বন্ধুত্বে। দুই বাড়ির সম্মতিতেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন এই দম্পতি।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৪ জুন ২০১৯, ১২:২০ আপডেট: ২৪ জুন ২০১৯, ১২:২৬
প্রকাশিত: ২৪ জুন ২০১৯, ১২:২০ আপডেট: ২৪ জুন ২০১৯, ১২:২৬


বাঁ থেকে নুসরাতের স্বামীর সঙ্গে মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) টলিউডের অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। তাদের বন্ধুত্বের কথা কারও অজানা নয়। সম্প্রতি তুরস্কের বোদরুমে নুসরাত বিয়ে করেছেন দীর্ঘদিনের ব্যবসায়ী বন্ধু নিখিল জৈনকে। আর সেই বিয়ের সব অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন নুসরাতের বেস্ট ফ্রেন্ট মিমি চক্রবর্তী। প্রিয় বান্ধুবীর বিয়েতে বেশ আনন্দ করতেও দেখা গেছে মিমিকে। 

মিমি চক্রবর্তী বিয়ের অনুষ্ঠানে প্রিয় বান্ধুবীর স্বামীর সঙ্গে একটি ছবি তুলেছেন। সেই ছবি আবার সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ারও করেছেন। ছবির ক্যাপশনে লিখেছেন , ‘আ জার্নি টু রিমেম্বার। এক সঙ্গে সুখে থাক তোমরা।’ ইতোমধ্যে ছবিটি ভাইরাল হয়েছে।

নিখিল ছাড়াও নুসরাতের সঙ্গে ইনস্টাগ্রামে আরও একটি ছবি শেয়ার করেছেন মিমি। 

তুরস্কে রীতি অনুযায়ী বিয়েটা সেরেছেন নুসরাত ও নিখিল। এদিকে দেশে ফিরে ২৫ তারিখ দিল্লিতে সাংসদ হিসেবে প্রথম অধিবেশনে যোগ দেওয়ার কথা ছিল নুসরাতের। কিন্তু এখন জানা গেল, প্রথম দিনের অধিবেশনে থাকবেন না নুসরাত। পিছিয়ে দিলেন শপথ নেওয়ার দিনও। দেশে ফিরে ২৫ তারিখের পরে আইনি মতে বিয়ে সারবেন নিখিল ও নুসরাত। তারপরে ৪ জুলাই আইটিসিতে অনুষ্ঠিত হবে রিসেপশন পার্টি। বিয়ের পর ইউরোপেই মধুচন্দ্রিমা কাটাবেন নুসরাত জাহান ও নিখিল জৈন।

প্রিয় সংবাদ/প্রান্তিক/আশরাফ