মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি

খেলা দেখার জন্য প্রধানমন্ত্রীর তাড়াহুড়া, দেখুন ভিডিওতে

ক্রিকেটপ্রেমী প্রধানমন্ত্রীর এই তাড়াহুড়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৫ জুন ২০১৯, ২১:১৭ আপডেট: ২৫ জুন ২০১৯, ২১:১৭
প্রকাশিত: ২৫ জুন ২০১৯, ২১:১৭ আপডেট: ২৫ জুন ২০১৯, ২১:১৭


মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি

(প্রিয়.কম) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্রিকেটপ্রীতির কথা কারও অজানা নয়। ঘরের মাঠে খেলা হলে যখন সময় পান, খেলা দেখতে ও ক্রিকেটারটারদের অনুপ্রেরণা যোগাতে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ছুটে যান তিনি। এমনকি দেশের বাইরে খেলা হলে কিংবা ব্যস্ততার কারণে মাঠে যেতে না পারলে টেলিভিশনের পর্দায় বাংলাদেশের প্রায় প্রতিটি ম্যাচ দেখার চেষ্টা করেন তিনি।

এবার আবারও দেখা গেলো ক্রিকেটের প্রতি শেখ হাসিনার ভালোবাসা। ২৪ জুন, সোমবার বিশ্বকাপে নিজেদের সপ্তম ম্যাচে আফগানিস্তানের মুখোমুখি হয় বাংলাদেশ। আফগানদের বিপক্ষে ম্যাচটি বাংলাদেশের জন্য ‘ডু অর ডাই’ ম্যাচ। কারণ শেষ চারের লড়াইয়ে টিকে থাকতে এই ম্যাচে জয় ভিন্ন কোনো পথ ছিল না মাশরাফি-সাকিবদের সামনে।

অন্যান্য ভক্ত-সমর্থদের মধ্যে বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার ম্যাচটিকে নিয়ে শেখ হাসিনার মধ্যেও ছিল ব্যাপক উত্তেজনা। ম্যাচটি দেখার জন্যও উদগ্রীব ছিলেন তিনি। কিন্তু ম্যাচটি চলাকালীন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর একটি অনুষ্ঠানও চলছিল। তাই অনুষ্ঠানটি দ্রুত শেষ করার জন্য তাড়া দেন প্রধানমন্ত্রী।

ক্রিকেটপ্রেমী প্রধানমন্ত্রীর এই তাড়াহুড়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ফেসবুকে পলকের ভেরিফাইড পেজ থেকে পোস্ট করা ভিডিওতে দেখা যায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানের মধ্যে প্রধানমন্ত্রীকে বলতে শোনা যায়, ‘সবাইকে একটু চুপ থাকার জন্য অনুরোধ করছি। আমরা পাঁচটার মধ্যে শেষ করতে চাই। আজকে ক্রিকেট খেলা আছে মনে আছে তো?’

এখানেই শেষ নয়। অনুষ্ঠানে উপস্থিত সবাইকে উদ্দেশ্য করে বক্তব্য সংক্ষিপ্ত করার আহ্বান জানান প্রধানমন্ত্রী। তিনি বলেন, ‘বক্তাদের বলবো সংক্ষেপে বক্তব্য দিতে। যদিও আমাদের সংসদে যেতে হবে। কিন্তু খেলা দেখতে হবে।’

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...